Advertisement
১১ মে ২০২৪

বাংলার বিরুদ্ধে আজ কুলশেখরা

শ্রীলঙ্কা সফরের দ্বিতীয় ম্যাচে বাংলার বিরুদ্ধে নেমে পড়ার সম্ভাবনা তৈরি হয়েছে তিন নামী লঙ্কা ক্রিকেটারের। সব ঠিকঠাক চললে, কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে আজ নুয়ান কুলশেখরা, লাহিরু থিরিমান্নে এবং থিসারা পেরেরাকে দেখা যেতে পারে। অন্তত সিএবি তেমনই জানাচ্ছে। শনিবার থেকে শ্রীলঙ্কার অ্যাকাডেমি একাদশের বিরুদ্ধে চার দিনের ম্যাচে নামছে বাংলা। তবে তার আগে বাংলার প্র্যাকটিস এ দিনের মতো বন্ধ করে দিল কলম্বোর আকাশ।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৫ ০২:২৭
Share: Save:

শ্রীলঙ্কা সফরের দ্বিতীয় ম্যাচে বাংলার বিরুদ্ধে নেমে পড়ার সম্ভাবনা তৈরি হয়েছে তিন নামী লঙ্কা ক্রিকেটারের। সব ঠিকঠাক চললে, কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে আজ নুয়ান কুলশেখরা, লাহিরু থিরিমান্নে এবং থিসারা পেরেরাকে দেখা যেতে পারে। অন্তত সিএবি তেমনই জানাচ্ছে।

শনিবার থেকে শ্রীলঙ্কার অ্যাকাডেমি একাদশের বিরুদ্ধে চার দিনের ম্যাচে নামছে বাংলা। তবে তার আগে বাংলার প্র্যাকটিস এ দিনের মতো বন্ধ করে দিল কলম্বোর আকাশ। বৃষ্টির চোটে মাঠেই যেতে পারেননি লক্ষ্মীরতন শুক্লরা। জিম-টিম করে ছেড়ে দিতে হয়েছে। আসন্ন ম্যাচে বাংলার টিমে কয়েকটা বদল আসছে। অশোক দিন্দা এই ম্যাচে নামতে পারেন। ওপেনিংয়ে অভিষেক দাসকে খেলানো হতে পারে। চমক কিন্তু হতে পারে শ্রীলঙ্কার অ্যাকাডেমি একাদশ। কুলশেখরা তো বটেই, ভারতের বিরুদ্ধে সদ্য টেস্ট সিরিজ খেলে ওঠা থিরিমান্নেও নেমে পড়তে পারেন বলে খবর।

এ দিকে, আন্তঃরাজ্য টুর্নামেন্টে ভালই এগোচ্ছে বাংলার অনূর্ধ্ব উনিশ টিম। অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে তারা প্রথম ইনিংসে ১৯৮ অল আউট হয়ে যাওয়ার পরে প্রত্যাবর্তন ঘটিয়েছে অন্ধ্রের ব্যাটিং লাইন আপেও ধস নামিয়ে। অন্ধ্রের প্রথম ইনিংসে সাত উইকেট গিয়েছে, রান উঠেছে ১১৩। রাজীব কেশরী দু’উইকেট পেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE