Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মূর্তির চুলের জন্য স্টাইলিস্ট রোনাল্ডোর

তাঁর ব্র্যান্ডের প্রসাধন, অন্তর্বাস নিয়ে গোটা দুনিয়ার অনুরাগীদের উৎসাহের অন্ত ছিল না। এ বার নিজের ব্র্যান্ডের জুতোও বাজারে আনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেই সিআর-সেভেন ব্র্যান্ডের জুতো ইউরোপের বাজারে আনুষ্ঠানিক ভাবে বাজারে আনার পর পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের মহাতারকার মন্তব্য, “মাঠে যে রকম ডিজাইনার বুট তেমনই পার্টিতে, বিভিন্ন অনুষ্ঠানে নিত্যনতুন ডিজাইনার জুতো আমার সবসময় সঙ্গী। ভক্তদেরও সেই কালেকশনের সঙ্গে মিলিয়ে দিতেই এই প্রয়াস।” আপাতত সদ্য বাজারে আসা ‘সিআর সেভেন ফুটওয়্যার’-এর মূল্য ১১৫ থেকে ৬৩০ মার্কিন ডলার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৫ ০৩:৪৪
Share: Save:

তাঁর ব্র্যান্ডের প্রসাধন, অন্তর্বাস নিয়ে গোটা দুনিয়ার অনুরাগীদের উৎসাহের অন্ত ছিল না। এ বার নিজের ব্র্যান্ডের জুতোও বাজারে আনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

সেই সিআর-সেভেন ব্র্যান্ডের জুতো ইউরোপের বাজারে আনুষ্ঠানিক ভাবে বাজারে আনার পর পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের মহাতারকার মন্তব্য, “মাঠে যে রকম ডিজাইনার বুট তেমনই পার্টিতে, বিভিন্ন অনুষ্ঠানে নিত্যনতুন ডিজাইনার জুতো আমার সবসময় সঙ্গী। ভক্তদেরও সেই কালেকশনের সঙ্গে মিলিয়ে দিতেই এই প্রয়াস।” আপাতত সদ্য বাজারে আসা ‘সিআর সেভেন ফুটওয়্যার’-এর মূল্য ১১৫ থেকে ৬৩০ মার্কিন ডলার।

এখানেই না থেমে নিজের ব্র্যান্ডের জুতোর প্রচার করতে গিয়ে রোনাল্ডো আরও জানিয়েছেন, “উচ্চমানের উপাদান দিয়ে পর্তুগালে তৈরি এই জুতোর চাহিদা ভক্তদের মধ্যে বেশ ভালই। আশা করছি আগামী দিনে তা আরও বাড়বে।”

শুধু নিজের ব্র্যান্ডের জুতোই নয়, চলতি সপ্তাহে নিজের মোমের মূর্তি নিয়েও খবরের শিরোনামে পর্তুগালের এই বিশ্বখ্যাত ফুটবলার। তাঁর মোমের মূর্তিও যেন চেনা স্টাইলের বাইরে না যায়, তাই মাদ্রিদের মোমের মূতির্রর সংগ্রহশালায় নিজের হেয়ার স্টাইলিস্টকে মাসে একবার সেখানে পাঠাবার পরিকল্পনা করেছেন রোনাল্ডো। সংগ্রহশালার জনসংযোগ আধিকারিক গঞ্জালো প্রেসো স্থানীয় রেডিওয় এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “রোনাল্ডো দিন কয়েক আগে ফোন করেছিল। তখনই ও প্রস্তাব দেয়, মোমের মূর্তির হেয়ার স্টাইল যেন প্রতি মাসে ঠিকঠাক করা হয়। যেমন হেয়ারস্টাইল ও রাখে। এর জন্য কী করতে হবে তা জানতে চাইলে ও বলে, আমার হেয়ারস্টাইলিস্টকে মাসে এক বার করে পাঠিয়ে দেব।” মজার ব্যাপার এটাই মোমের মূর্তির ওই সংগ্রহশালায় রোনাল্ডোর মাথায় যে চুল রয়েছে তা নকল নয়। ভারত থেকে আমদানি করা চুল দিয়েই হয়েছে সিআর সেভেনের কেশ সজ্জা।

এ দিকে, মাঠের বাইরে রোনাল্ডোর ফ্যাশন-ফান্ডা নিয়ে দুনিয়া তোলপাড়, ঠিক সেই সময়ই খুশির খবর, লা লিগায় রোনাল্ডোর দলের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার ব্রাজিলীয় স্ট্রাইকার নেইমারের পরিবারে। উল্লেখ্য, অতীতে তাঁর উদ্দেশে নেতিবাচক মন্তব্য করার দায়ে ছেলের প্রাক্তন ক্লাব সান্তোসের প্রাক্তন প্রেসিডেন্ট লুই আলভারো দে অলিভিয়েরার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন নেইমারের বাবা। তারই শুনানির পরিপ্রেক্ষিতে সাওপওলোর আদালত সান্তোস ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্টকে নির্দেশ দিয়েছে বার্সেলোনার তারকা স্ট্রাইকারের বাবাকে ক্ষতিপূরণ দিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ronaldo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE