Advertisement
২৭ এপ্রিল ২০২৪

মিশন বিশ্বকাপ

নির্বাচক কমিটির চেয়ারম্যান যা বললেন...

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৬ ০৪:০০
Share: Save:

নির্বাচক কমিটির চেয়ারম্যান যা বললেন...

সন্দীপ পাটিল

টি-টোয়েন্টি ফর্ম্যাটে এই পনেরোই এই মুহূর্তে দেশের সেরা কম্বিনেশন। শামিকে নেওয়া হয়েছে টুর্নামেন্টের আগে ফিট হয়ে উঠবে ধরে নিয়ে। যদি ফিটনেস পরীক্ষায় ফেল করে তা হলে আইসিসি পরিবর্ত বেছে নিতে দেবে। এখন শুধু এটুকু বলতে পারি, শামি সুস্থ হয়ে উঠেছে, বোলিংও শুরু করেছে। ধোনির অধিনায়কত্বের উপর পূর্ণ আস্থা আছে। এশিয়া কাপ আর বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দেওয়ার জন্য ও-ই ঠিক লোক। আমাদের কোনও অধিকার নেই কাউকে বলার যে, সে কখন অবসর নেবে। মণীশ অসাধারণ খেলেছে অস্ট্রেলিয়ায়। ওর নাম আজকের মিটিংয়ে আলোচিত হয়েছে। হরভজন টিমের অঙ্গ। টিম ম্যানেজমেন্ট, অধিনায়কের ওর উপর আস্থা আছে।

ক্রিকেট বিশেষজ্ঞ যা বললেন....

সুনীল গাওস্কর

শামিকে নেওয়াটা একটু ঝুঁকি হয়ে গিয়েছে। যদিও এটা ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত ফর্ম্যাট। ওকে চার ওভার করতে হবে। বিশ্বকাপের এখনও এক মাসের বেশি দেরি আছে। তার আগে এশিয়া কাপে শামি কিছুটা বোলিং করে নিতে পারবে। তবে সব মিলিয়ে টিমটা ভাল হয়েছে। তবে এক জন লেগ স্পিনার থাকলে ক্যাপ্টেনের হাতে বোলিংয়ে আরও বেশি বিকল্প থাকত। কিন্তু নির্বাচকেরা প্রায় একই টিমের উপর ভরসা রেখেছেন। আসলে অস্ট্রেলিয়ায় আমাদের দলের ব্যালান্স দুর্দান্ত ছিল। সেটা এই দলেও পাল্টায়নি। সত্যি বলতে নেগি আর শামি আসায় দলের ব্যালান্স আরও বেড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE