Advertisement
১১ মে ২০২৪

রোনাল্ডোর কপালে গোল নেই, লাল কার্ড আছে

গোলের মুখ দেখলেন না। বরং লাল কার্ডও দেখলেন। এমন এক অচেনা নব্বই মিনিট কাটাতে হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। শনিবার লা লিগায় কর্দোবার বিরুদ্ধে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। যে ম্যাচ ২-১ জিতে লা লিগার শীর্ষেই থাকল রিয়াল। তবে ম্যাচ জিতলেও, কার্লো আন্সেলোত্তিকে হারাতে হল দলের তারকা ফরোয়ার্ড রোনাল্ডোকে।

সেই মুহূর্ত। ছবি: এএফপি।

সেই মুহূর্ত। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৫ ০২:২৭
Share: Save:

গোলের মুখ দেখলেন না। বরং লাল কার্ডও দেখলেন। এমন এক অচেনা নব্বই মিনিট কাটাতে হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে।

শনিবার লা লিগায় কর্দোবার বিরুদ্ধে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। যে ম্যাচ ২-১ জিতে লা লিগার শীর্ষেই থাকল রিয়াল। তবে ম্যাচ জিতলেও, কার্লো আন্সেলোত্তিকে হারাতে হল দলের তারকা ফরোয়ার্ড রোনাল্ডোকে। অন্তত পরের তিন ম্যাচ অবধি। কিন্তু ম্যাচের প্রথমার্ধে পেনাল্টি থেকে ১-০ এগোয় কর্দোবা। যার কিছুক্ষণ পরেই করিম বেঞ্জিমার গোলে ম্যাচে সমতা ফেরায় রিয়াল। বিরতির পরে রিয়াল প্রচুর আক্রমণ তুলতে শুরু করে। কিন্তু কর্দোবার আঁটোসাটো রক্ষণের সৌজন্যে ফল পাল্টায়নি। ৮২ মিনিটে ম্যাচের শেষলগ্নে বিতর্কের রেশ ছড়িয়ে পড়ে ম্যাচে। যে ফুটবলারকে সমর্থকরা গোল করতে দেখতে অভ্যস্ত, সেই রোনাল্ডো হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিপক্ষের সঙ্গে। কর্দোবার এডিমারকে লাথি এবং ঘুষি মেরে রেফারিকে লাল কার্ড দেখাতে বাধ্য করেন সিআর সেভেন। তবে রেফারি লাল কার্ড দেখাতেই কর্দোবা সমর্থকরা গ্যালারি জুড়ে টিটকিরি দিতে শুরু করে রিয়াল মহাতারকাকে। তবে মহাতারকা লাল কার্ড দেখার কিছু মুহূর্তের মধ্যেই পেনাল্টি পায় রিয়াল। গোল করেন গ্যারেথ বেল।

ম্যাচ শেষে আবার জল্পনা তুঙ্গে যায়, রোনাল্ডো এ রকম আচরণের পরে কি শুধু একটা ম্যাচ সাসপেন্ড হবেন সিআর সেভেন? নাকি শাস্তি আরও গুরুতর হতে পারে? রিয়াল কোচ কার্লো আন্সোলোত্তি রেফারির সিদ্ধান্তে বেশ অবাকই। ম্যাচ শেষে বলেন, “আমি জানি না রোনাল্ডোকে লাল কার্ড দেখানো সঠিক সিদ্ধান্ত ছিল কিনা। ওর সঙ্গে কথা বলতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ronaldo red card
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE