Advertisement
২৭ এপ্রিল ২০২৪

হকিতে ভারতকে হারিয়ে হ্যাটট্রিক পাকিস্তানের

সাউথ এশিয়ান গেমসে ভারতীয় অ্যাথলিটদের সোনার বন্যার মধ্যে হতাশা হকিতে। পাকিস্তানের বিরুদ্ধে শুক্রবার ফাইনালে ০-১ হারল ভারত। আওয়াইসুর রহমান একমাত্র গোলটি করেন ম্যাচের গোড়ার দিকে। এ দিন জিতে সাউথ এশিয়ান গেমসে সোনার হ্যাটট্রিক করে ফেলল পাকিস্তান। ২০০৬ ও ২০১০ গেমসেও ভারতকে ফাইনালে হারিয়েছিল পাকিস্তান।

নিজস্ব সংবাদদাতা
গুয়াহাটি শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৬ ০৩:১৬
Share: Save:

সাউথ এশিয়ান গেমসে ভারতীয় অ্যাথলিটদের সোনার বন্যার মধ্যে হতাশা হকিতে। পাকিস্তানের বিরুদ্ধে শুক্রবার ফাইনালে ০-১ হারল ভারত। আওয়াইসুর রহমান একমাত্র গোলটি করেন ম্যাচের গোড়ার দিকে। এ দিন জিতে সাউথ এশিয়ান গেমসে সোনার হ্যাটট্রিক করে ফেলল পাকিস্তান। ২০০৬ ও ২০১০ গেমসেও ভারতকে ফাইনালে হারিয়েছিল পাকিস্তান। চলতি গেমসে গ্রুপের ম্যাচেও ভারত ১-২ হেরেছিল পাকিস্তানের কাছে। ভারতের একমাত্র অলিম্পিয়ান গুরবাজ সিংহ ছিলেন দলে। পাকিস্তান সেখানে নামিয়েছিল অন্তত হাফ-ডজন অলিম্পিয়ানকে। অভি়জ্ঞতার অভাবে তাই গোড়া থেকেই ভুগছিল ভারতীয় দল। ম্যাচের বেশির ভাগ সময় ভারতীয়দের গোল বাঁচাতেই দেখা গেল। ঠিকঠাক কম্বিনেশন না হওয়ায় ট্র্যাপিংয়েও পিছিয়ে ছিল ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE