Advertisement
২৭ এপ্রিল ২০২৪

গাড়ি চোর ধৃত

গাড়ি চুরি করে পালাতে গিয়ে এক যুবককে চাপা দিয়ে মারল গাড়ি চোরের দল। গুলি চালালো পুলিশকে লক্ষ্য করেও। তবে শেষ অবধি ধরা পড়েছে চার জন। উদ্ধার হয় দু’টি গাড়ি। যোরহাটের এই ঘটনা সম্পর্কে পুলিশ জানায়, একটি ট্রাক চুরির খবর পেয়ে পুলিবর থানার পুলিশ গত কাল রাতে রাস্তায় তল্লাশি চালাচ্ছিল।

নিজস্ব সংবাদদাতা
গুয়াহাটি শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৫ ০২:৫৯
Share: Save:

গাড়ি চুরি করে পালাতে গিয়ে এক যুবককে চাপা দিয়ে মারল গাড়ি চোরের দল। গুলি চালালো পুলিশকে লক্ষ্য করেও। তবে শেষ অবধি ধরা পড়েছে চার জন। উদ্ধার হয় দু’টি গাড়ি। যোরহাটের এই ঘটনা সম্পর্কে পুলিশ জানায়, একটি ট্রাক চুরির খবর পেয়ে পুলিবর থানার পুলিশ গত কাল রাতে রাস্তায় তল্লাশি চালাচ্ছিল। তখনই একটি গাড়ি ব্যারিকেড ভেঙে পালানোর চেষ্টা করে। পুলিশ গাড়িটিকে ধাওয়া করে। পথে দ্বিজেন গগৈ নামে এক যুবককে ধাক্কা দেয় গাড়িটি। হাসপাতালে ওই যুবকের মৃত্যু হয়। মরিয়ানিতে পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পুলিশও পাল্টা গুলি চালায়। দুষ্কৃতীদের ধরে পুলিশ জানতে পারে, তেলচুরি চক্রের কুখ্যাত পাণ্ডা পুতুল গগৈয়ের পুত্র ত্রিদিব গগৈ গাড়ি চোরদের নেতৃত্ব দিচ্ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE