Advertisement
০৪ মে ২০২৪

শিবসেনার হুমকিতে মুম্বইতে বাতিল গুলাম আলির শো

গজল সম্রাট গুলাম আলির লাইভ শো শেষমেশ শুনতে পারবেন কি মুম্বই আর পুণের মানুষ? শিবসেনা গজল সম্রাটের দু’টি গানের জলসাই ভেস্তে দেওয়ার হুমকি দিয়েছে। শুক্র আর শনিবার ওই লাইভ শো হওয়ার কথা মাতুঙ্গার সন্মুখানন্দ হল আর পুণেতে।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৫ ১৯:১৭
Share: Save:

গজল সম্রাট গুলাম আলির লাইভ শো শেষমেশ শুনতে পারবেন কি মুম্বই আর পুণের মানুষ? শিবসেনা গজল সম্রাটের দু’টি গানের জলসাই ভেস্তে দেওয়ার হুমকি দিয়েছে। শুক্র আর শনিবার ওই লাইভ শো হওয়ার কথা ছিল মাতুঙ্গার সন্মুখানন্দ হল আর পুণেতে। তবে তা বাতিল হয়েছে বলে জানা গিয়েছে। যদিও সরকারের পক্ষ থেকে পূর্ণ নিরাপত্তা দেওয়ার কথাও ঘোষণা করা হয়েছিল।

শিবসেনার চলচ্চিত্র শাখা চিত্রপত সেনার সভাপতি আদেশ বান্দেকর আজ সাংবাদিকদের জানিয়েছেন, তাঁরা হল-কর্তৃপক্ষের সঙ্গে দেখা করে তাঁদের ওই অনুষ্ঠান বাতিল করে দিতে বলেছেন। আর, তা যদি না করা হয়, তা হলে তাঁরা তাঁদের মতো করেই বিক্ষোভ দেখাবেন ওই দিন সন্মুখানন্দ হলের সামনে।

‘অপরাধ’টা কী করলেন গজল সম্রাট?

এই সংক্রান্ত আরও খবর

সব ধর্মেরই সমান মর্যাদা,
মনে করিয়ে দিলেন রাষ্ট্রপতি

‘‘এ দেশে পাকিস্তানি শিল্পীর ওই অনুষ্ঠান হওয়া মানেই পাক সংস্কৃতির অনুপ্রবেশ। যা আমরা কিছুতেই হতে দেব না’’, বলেছেন শিবসেনার শাখা সংগঠনটির সভাপতি।

সংগঠনটি এ-ও জানিয়েছে, তাদের ওই বিক্ষোভ শুধু মুম্বইয়েই সীমাবদ্ধ থাকবে না। শনিবার পুণেতে গজল সম্রাটের দ্বিতীয় লাইভ শোটিও তারা ভেস্তে দেবে। পাকিস্তানি গায়ক গুলাম আলি ভারতের যেখানেই অনুষ্ঠান করুন না কেন, তারা সেই সব অনুষ্ঠানও ভেস্তে দেবে।

ঘটনাচক্রে, ওই দিনই গজলের ‘জাদুকর’ জগজিৎ সিংয়ের চতুর্থ মৃত্যুবার্ষিকী। শিবসেনার তরফে জানানো হয়েছে, পুণেতে গুলাম আলির গানের জলসা ভেস্তে দিয়েই তারা প্রয়াত জগজিৎ সিংয়ের প্রতি শ্রদ্ধা জানাবে!

ও দিকে, মুম্বই আর পুণেতে গুলাম আলির লাইভ শোয়ের সব টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE