Advertisement
১৭ মে ২০২৪
Abhay Deol

নায়িকার সঙ্গে বিচ্ছেদ, কোটি টাকার লোকসান! বলিপাড়া থেকে হারিয়ে যান দেওল পরিবারের পুত্র

অভয় দু’বছরের জন্য বলিউড থেকে দূরে সরে গিয়েছিলেন। এই ঘটনার নেপথ্যে অবশ্য রয়েছেন বলিপাড়ার এক নায়িকা। প্রীতি দেশাই তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন বলে মানসিক ভাবে ভেঙে পড়েন অভয়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১১:৩৭
Share: Save:
০১ ১৬
image of Bollywood actor Abhay Deol

প্রায় দু’দশক ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন অভয় সিংহ দেওল। বলিপাড়ার দেওল পরিবারের পুত্র, সানি এবং ববি দেওলের তুতো ভাই হওয়া সত্ত্বেও বলিপাড়া থেকে দু’বছরের জন্য বেপাত্তা হয়ে গিয়েছিলেন অভয়। কোনও সিনেমায় কাজের প্রস্তাবও পাননি তিনি।

০২ ১৬
image of Bollywood actor Abhay Deol

২০০৫ সালে ইমতিয়াজ আলির হাত ধরে হিন্দি ফিল্মজগতে পা রাখেন অভয়। ‘সোচা না থা’ ছবিতে প্রথম অভিনয় করতে দেখা যায় তাঁকে। তার পর একের পর এক ছবিতে কাজ করে গিয়েছেন তিনি।

০৩ ১৬
image of Bollywood actor Abhay Deol

তথাকথিত বাণিজ্যিক ছবিতে বেশি অভিনয় করতেন না অভয়। বলিউডে ড্রামা ঘরানার ভিন্ন স্বাদের ছবিতেই কাজ করতেন তিনি। আঠারো বছর ইন্ডাস্ট্রিতে থাকার পর হাতে গুনে ত্রিশটি ছবিতেও অভিনয় করেননি তিনি।

০৪ ১৬
image of Abhay Deol and Preeti Desai

কিন্তু অভয় দু’বছরের জন্য বলিউড থেকে দূরে সরে গিয়েছিলেন। এই ঘটনার নেপথ্যে রয়েছেন বলিপাড়ার এক নায়িকা। ‘শোর ইন দ্য সিটি’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন প্রীতি দেশাই। প্রীতির সঙ্গে কাজের সূত্রে আলাপ হয় অভয়ের।

০৫ ১৬
image of Abhay Deol and Preeti Desai

প্রীতির জন্য মনের কোণে জায়গাও তৈরি হয় অভয়ের। বলি ইন্ডাস্ট্রিতে তখন সদ্য এসেছেন প্রীতি। হিন্দি ফিল্মজগতে নিজের কেরিয়ার তৈরি করতে তখন ব্যস্ত অভিনেত্রী। সেই সময় অভয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন প্রীতি। চার বছর সম্পর্কে ছিলেন দু’জনে।

০৬ ১৬
image of Abhay Deol

অভয় তখন অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও হাত দিয়েছেন। ‘ওয়ান বাই টু’ ছবির কাজ শুরু করেন অভয়। এই ছবিতে সহ-প্রযোজনাও করেন তিনি।

০৭ ১৬
image of Abhay Deol and Preeti Desai

অভয় চেয়েছিলেন প্রীতিও ‘ওয়ান বাই টু’ ছবিতে অভিনয় করুন। তাই অভয়ের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয়ের জন্য নিজের প্রেমিকাকেই বেছে নিলেন তিনি।

০৮ ১৬
image of Abhay Deol

২০১৪ সালে ‘ওয়ান বাই টু’ ছবিটি মুক্তি পায়। কিন্তু ছবিটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। ছবি ফ্লপ করার পর অভয়কে ছেড়ে চলে যান প্রীতি।

০৯ ১৬
image of Abhay Deol

ছবি ফ্লপ হওয়ার পর অভয় আশা করেছিলেন যে, তাঁর পাশে প্রীতি দাঁড়াবেন। কিন্তু ভালবাসার মানুষই তাঁর হাত ছেড়ে চলে যান। মানসিক ভাবে ভেঙে পড়েন অভিনেতা।

১০ ১৬
image of Abhay Deol

প্রীতির সঙ্গে যে অভয় সম্পর্কে এসেছিলেন, সে বিষয়ে ইন্ডাস্ট্রির প্রত্যেকে জানতেন। বিচ্ছেদের পর তাই সকলে অভয়কে এ নিয়ে প্রশ্ন করেছিলেন। এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কথা বলার সময় তিনি বলেন, ‘‘অভিনয় জগতে কারও সঙ্গে সম্পর্কে জড়ানো খুব মুশকিল। কোনও কিছুই গোপন থাকে না।’’

১১ ১৬
image of Abhay Deol

অভয় জানান, ইচ্ছা করলেই তিনি তাঁর সম্পর্কের ব্যাপারে সব কিছু লুকিয়ে যেতে পারতেন। ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা পছন্দ করেন না বলেও জানান তিনি।

১২ ১৬
image of Abhay Deol

অভয়ের মন্তব্য, ‘‘ব্যক্তিগত জীবন নিয়ে সকলকে সত্যি কথা বলার কোনও কারণ খুঁজে পাই না আমি।’’ ‘ওয়ান বাই টু’ ছবি ফ্লপ করার পর দেউলিয়া হয়ে যান অভিনেতা।

১৩ ১৬
image of Abhay Deol

‘ওয়ান বাই টু’ ছবিটি বানাতে নিজের সঞ্চয়ের সব টাকাই খরচ করে ফেলেছিলেন অভয়। বলিপাড়া সূত্রে খবর, মুম্বইয়ে জুহুতে তাঁর যে বাড়িটি ছিল, সেটিও নাকি বিক্রি করে দিয়েছিলেন অভিনেতা।

১৪ ১৬
image of Abhay Deol

কোটি কোটি টাকা লোকসান করে ফেলেছিলেন অভয়। সেই টাকা শোধ করতে দু’বছর সময় লাগে তাঁর। নিজেকে ইন্ডাস্ট্রি থেকে সরিয়ে নিয়েছিলেন তিনি।

১৫ ১৬
image of Abhay Deol

২০১৬ সালে পরিস্থিতি স্বাভাবিক হলে আবার অভিনয় শুরু করেন অভয়। কানাঘুষো শোনা যায় যে, প্রীতির সঙ্গে বিচ্ছেদের পর সাইরীনা মামিকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভয়। সেলিব্রিটি ম্যানেজার হিসাবে কাজ করতেন সাইরীনা।

১৬ ১৬
image of Abhay Deol

বলিপাড়া সূত্রে খবর, দু’বছর সম্পর্কে ছিলেন অভয় এবং সাইরীনা। দু’জনকে মাঝেমধ্যেই একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যেত। কিন্তু এই প্রসঙ্গে প্রকাশ্যে কিছুই জানাননি অভয়। একাংশের দাবি, ব্যক্তিগত জীবন গোপন রাখতে চান বলেই সাইরীনার ব্যাপারে কাউকে কিছু জানাননি অভিনেতা।

সব ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE