Advertisement
০২ মে ২০২৪
Pakistan

ভারতের কাছে হারায় অন্ত্যেষ্টিক্রিয়া করলেন পাক সমর্থকরা! দেখুন ভিডিও

চায়ের দোকান থেকে শুরু করে নিজের বাড়ির টেলিভিশন— কোনওটাই বাদ পড়ে না তাঁদের ভাঙচুরের তালিকা থেকে। এ বারে ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর আগে সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল, সেখানকার বেশ কিছু রেস্তোরাঁয় টেলিভিশনকে জাল দিয়ে ঘিরে দেওয়া হয়েছে।

দেশের হারে সমর্থকরা করলেন অন্ত্যেষ্টিক্রিয়া

দেশের হারে সমর্থকরা করলেন অন্ত্যেষ্টিক্রিয়া

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ জুন ২০১৭ ১২:০০
Share: Save:

চির প্রতিদ্বন্দ্বী ভারতের কাছে যখনই পাকিস্তান হারে, করাচি থেকে লাহৌর— সর্বত্রই দেখা যায় রাস্তা জুড়ে বিক্ষোভ। কুশপুতুল পোড়ানো থেকে ক্রিকেটারদের বাড়ির সামনে বিক্ষোভ বাদ যায় না কিছুই। এর পরে তাঁদের যাবতীয় রাগ গিয়ে পড়ে টেলিভিশনের উপর। চায়ের দোকান থেকে শুরু করে নিজের বাড়ির টেলিভিশন— কোনওটাই বাদ পড়ে না তাঁদের ভাঙচুরের তালিকা থেকে। এ বারে ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর আগে সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল, সেখানকার বেশ কিছু রেস্তোরাঁয় টেলিভিশনকে জাল দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। ভারতের কাছে হারার পর পাকিস্তানের এই ছবিগুলির সঙ্গে মোটামুটি পরিচিত ক্রিকেটবিশ্ব।

আরও পড়ুন- হাসানদের দাপটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জয়ী পাকিস্তান

তবে রবিবার যা ঘটল, তা বোধহয় এর আগে কখনও ঘটেনি। সরফরাজদের শোচনীয় হারে বীতশ্রদ্ধ সমর্থকরা একেবারে পাক ক্রিকেটের শ্রাদ্ধই সেরে ফেললেন! সেই ভিডিও নিয়ে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। পাকিস্তানের বৈদ্যুতিন মাধ্যমের এক কর্মী তাঁর টুইটার পেজে এই ভিডিওটি শেয়ার করেছেন।

দেখুন ভিডিও

ভিডিও-তে দেখা গিয়েছে, কয়েক জন পাক সমর্থক তাঁদের সামনে দু’টি ব্যাট শুইয়ে রেখে কাঁদতে কাঁদতে শোক জানাচ্ছেন। কেউ মারা গেলে যে ভাবে তাঁকে স্মরণ করা হয়, তাঁরা তাই করছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে ওঠে। এ বার টেলিভিশন ভাঙার খবর খুব একটা না পাওয়া গেলেও দেশের হারে তাঁদের এমন শোকবার্তায় মজেছে সোশ্যাল মিডিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE