নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতের হারের পরেই মহেন্দ্র সিংহ ধোনির টি২০ দলে থাকার প্রাসঙ্গিকতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন প্রাক্তন ক্রিকেটার অজিত আগরকর। এক সাক্ষাতকারে অজিত বলেছিলেন, “আমার মনে হয়ে ভারতীয় দলে ধোনির পরিবর্ত খোঁজার সময় এসেছে। ওডিআই দলে ওর ভূমিকা ঠিকঠাক থাকলেও টি২০-র ক্ষেত্রে নয়। আমার মনে হয় না টি২০ ফর্ম্যাটে টিম ওকে মিস করবে।”

ধোনির সম্পর্কে এই ধরনের মন্তব্য করার কয়েক দিনের মধ্যেই টুইটারে ট্রোলড হলেন অজিত আগরকার। এ দিন একের পর এক ভারতীয় সমর্থক টুইটারে ব্যঙ্গ করতে থাকেন আগরকরকে।

আগরকরের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে এক জন টুইটারে লেখেন, “আপনার মুখ বন্ধ রাখুন অজিত আগরকর। ধোনির সামনে
আপনি কিছুই নন। ওঁর অবসরের বিষয়ে মন্তব্য করার কেউ নন আপনি। নিজে তো দলে জায়গা করতে পারেননি, অন্যের কেরিয়ার নিয়ে মন্তব্য করছেন!”

আরও পড়ুন: ‘কপিল দেব কিংবদন্তি, আমি থাকি হার্দিকই’

আরো পড়ুন: ঘরবন্দি না থেকে মাঠে নামুন: বিরাট

আরেক জন বলেন, “ধোনিকে ট্রোলড করে খ্যাতি পাওয়ার চেষ্টা করবেন না অজিত আগরকর। আপনি ২০ বছর বয়সে যেমন খেলতেন, ৩৬ বছর বয়সে তার থেকে অনেক ভাল খেলেন ধোনি। দয়া করে ধোনিকে ট্রোল করা বন্ধ করুন।”

এক জন তো সরাসরি ধোনির সম্পর্কে আগরকরের মন্তব্য করার অধিকার দিয়েই প্রশ্ন তুলে দেন। তিনি বলেন, “ধোনির সম্পর্কে মন্তব্য করার মতো যোগ্যতা আপনার নেই। আমার মনে হয় আপনার ধোনিকে সম্মান করা উচিত। আপনার ধোনির সম্পর্কে মন্তব্য শুনে মনে হচ্ছে লোকাল এমএলএ প্রধানমন্ত্রীর সম্পর্কে মন্তব্য করছে।”