Advertisement
২৬ এপ্রিল ২০২৪

চেলসির ৬, জিতলেও ক্ষুব্ধ জোসে

চেলসি শিবিরে সে রকম কোনও ক্ষোভ নেই। আজারবাইজানের অনামী দলকে উড়িয়েই দিল আন্তোনিও কন্তের ব্রিগেড। ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির হয়ে দারুণ গোল করেন পেদ্রো এবং দাভিদে জাপাকোস্তা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৭ ০৫:১৬
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত শুরু করল চেলসি। মঙ্গলবার টুর্নামেন্টের প্রথম ম্যাচে তারা ৬-০ হারাল কারাবাগ-কে। অন্য দিকে ইংলিশ প্রিমিয়ার লিগে তাদের চিরশত্রু ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ৩-০ হারিয়েছে বাসেল-কে। তবে জেতার পরেও খুশি নন ম্যান ইউ ম্যানেজার জোসে মোরিনহো। তিনি বলেছেন, ‘‘২-০ পর্যন্ত সব ঠিকঠাক ছিল। তার পর আমরা সিরিয়াস ফুটবলটাই খেলতে পারিনি। মনে হচ্ছিল, আমরা প্লেস্টেশন ফুটবল খেলছিলাম।’’

চেলসি শিবিরে সে রকম কোনও ক্ষোভ নেই। আজারবাইজানের অনামী দলকে উড়িয়েই দিল আন্তোনিও কন্তের ব্রিগেড। ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে চেলসির হয়ে দারুণ গোল করেন পেদ্রো এবং দাভিদে জাপাকোস্তা। তার মধ্যে আবার জাপাকোস্তা ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলছিলেন। ট্রান্সফারের একেবারে শেষ দিনে ‘ডেডলাইন ডে’-তে তোরিনো থেকে চেলসিতে যোগ দেন জাপাকোস্তা। চেলসির হয়ে অন্য গোলগুলি করেন সেজার আথপিলিকোয়াতা, তিমোয়ে ব্যাকাইয়োকো এবং মিচি বাতসুয়াই। শেষের গোলটি আত্মঘাতী। বাতসুয়াইয়ের শট কারাবাগের ডিফেন্ডার ম্যাক্সিম মেদভেদেবের পায়ে লেগে গোলে ঢুকে যায়।

আরও পড়ুন: ক্লাব জার্সিতে সেই জাদুকর

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তিনটি গোল করেন মারুয়ান ফেলাইনি, রেমোলু লুকাকু এবং মার্কাস র‌্যাশফোর্ড। বেশ স্বাচ্ছন্দ্য নিয়েই ম্যাচ জিতে যায় ম্যান ইউ। তার পরেও স্বস্তি নেই মোরিনহোর। বলছেন, ‘‘আমরা নিজেদের সমস্যায় ফেলতে পারতাম কারণ খেলা থেকে হারিয়ে গিয়েছিলাম। আমরা ফ্যান্টাসি ফুটবল খেলছিলাম, প্লেস্টেশন ফুটবল খেলছিলাম। সেটা আমার একদমই ভাল লাগেনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE