Advertisement
০৬ মে ২০২৪
Sports News

‘অনুষ্কাকে কথাটা বলার সময় চোখে জল চলে এসেছিল’

এই মুহূর্তে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালের প্রস্তুতিতে ব্যস্ত টিম ইন্ডিয়া। প্রতিপক্ষ যখন বাংলাদেশ তখন যেন বাড়তি সতর্কতা। তার মধ্যেই অনুষ্কাকে নিয়ে বলতে ভুললেন না ক্যাপ্টেন কোহালি।

হালকা মেজাজে বিরাট-অনুষ্কা। ছবি: টুইটার

হালকা মেজাজে বিরাট-অনুষ্কা। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ১৬:৫১
Share: Save:

একটা খারাপ সময় কাটিয়ে ছন্দে ফেরা! ছিটকে যাওয়া সম্পর্ককে আবার স্বাভাবিক করে তোলা! সব পেরিয়ে বিরাট-অনুষ্কার সম্পর্ক এখন রীতিমতো সুন্দর। কিন্তু, কতটা সুন্দর তারা আন্দাজ এ বার বিরাট নিজেই দিলেন। একটা সময়ে তাঁর খারাপ ফর্মের জন্য বান্ধবী অনুষ্কা শর্মার দিকে আঙুল তুলতে ছাড়েননি ভক্তরা। তখনও সর্ব সমক্ষে প্রতিবাদ করেছিলেন তিনি। এ বার আরও এক ধাপ এগিয়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি জানিয়ে দিলেন, তাঁর জীবনে কতটা স্পেশ্যাল অনুষ্কা। শুধু স্পেশ্যাল নন, অনুষ্কা তাঁর জীবনে কতটা ‘লাকি’ সেটাও জানিয়ে দিয়েছেন বিরাট।

আরও পড়ুন : দ্রুত অবসরের ভাবনায় বুঁফো

এই মুহূর্তে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালের প্রস্তুতিতে ব্যস্ত টিম ইন্ডিয়া। তার মধ্যেই অনুষ্কাকে নিয়ে কথা বলতে ভুললেন না ক্যাপ্টেন কোহালি। স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়ে দিলেন, কঠিন সময়ে কী ভাবে পাশে থেকেছেন প্রিয় বান্ধবী। কী ভাবে সঙ্গ দিয়েছেন ভাল সময়েও। যে দিন অধিনায়ক হওয়ার খবর পেয়েছিলেন, পাশে সে দিনও অনুষ্কা ছিলেন। ওই সাক্ষাত্কারে কোহালি বলেন, ‘‘আমি তখন মোহালিতে। টেস্ট সিরিজ চলছিল। তখন অনুষ্কা আমার সঙ্গে ছিল। আসলে আমার সঙ্গে দেখা করতে এসেছিল। ফোনটা তখনই আসে। ফোন ছেড়েই আমি ওকে খবরটা জানাই।’’

সচিন-অঞ্জলির সঙ্গে বিরাট-অনুষ্কা। ছবি: পিটিআই।

ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি তাঁর জন্য কতটা লাকি?

দু’বার অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন। আর প্রত্যেক বারই সেই খবর পাওয়ার সময় অনুষ্কা ছিলেন তাঁর সঙ্গে। অনুষ্কা সঙ্গে থাকার কারণেই বিরাটের জীবনে এসেছে সুখবর। এমনটাই মনে করেন ভারতীয় অধিনায়ক। দেশের অধিনায়কত্ব করার কথা কখনও ভাবেননি। অথচ, সেই বিরাট এখন সব ফর্ম্যাটের ক্রিকেটেই ভারত অধিনায়ক। মোহালিতে যেমন অনুষ্কা ছিলেন তাঁর সঙ্গে। ছিলেন মেলবোর্নেও। বিরাটের কথায়, ‘‘২০১৪-র ডিসেম্বরে মেলবোর্নে যখন আমি টেস্ট অধিনায়ক হলাম, তখনও ও আমার সঙ্গে ছিল। জীবনের বিশেষ মুহূর্ত আমরা একসঙ্গে ভাগাভাগি করে নিয়েছিলাম। অনুষ্কাকে খবরটা যখন দিয়েছিলাম, আমার চোখে জল চলে এসেছিল। কারণ, আমি কখনও ভাবিনি এমন দিন আসতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE