Advertisement
০৩ মে ২০২৪
Sports News

জুনিয়র সচিনের ইয়র্কারে আউট বেয়ারস্টো

বুধবারের ঘটনা। লর্ডসের মাঠে চলছিল জো রুটদের অনুশীলন। এই মুহূর্তে ইংল্যান্ড ক্রিকেট দলের সঙ্গেই অনুশীলন করছেন অর্জুন তেন্ডুলকর। অতীতেও একাধিকবার দেখা গিয়েছে জুনিয়র তেন্ডুলকরকে ইংল্যান্ড দলের সঙ্গে অনুশীলন করতে

অর্জুন তেন্ডুলকর। —ফাইল চিত্র।

অর্জুন তেন্ডুলকর। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৭ ২১:৫৯
Share: Save:

নেটে বল করছিল ১৭ বছরের ছেলেটি। সামনে তখন ব্যাট হাতে জনি বেয়ারস্টো। তার একটা ইয়র্কার সরাসরি এসে লাগে বেয়ারস্টোর পায়ে। আউট বলে নেটেই লাফিয়ে উঠেছিল সেই ছেলে। তিনি অর্জুন তেন্ডুলকর। মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের ছেলে। না আউট হননি, আহত হয়েছিলেন বেয়ারস্টো। যদিও চোট অতটা গুরুতর নয়। বৃহস্পতিবার খেলতে নেমেছিলেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

আরও খবর: কাসপারভকে আবার দেখার জন্য মুখিয়ে রয়েছি

বুধবারের ঘটনা। লর্ডসের মাঠে চলছিল জো রুটদের অনুশীলন। এই মুহূর্তে ইংল্যান্ড ক্রিকেট দলের সঙ্গেই অনুশীলন করছেন অর্জুন তেন্ডুলকর। অতীতেও একাধিকবার দেখা গিয়েছে জুনিয়র তেন্ডুলকরকে ইংল্যান্ড দলের সঙ্গে অনুশীলন করতে। তেন্ডুলকরের লর্ডসের কাছেই একটি বাড়ি রয়েছে। তাঁরা মাঝে মাঝেই সেখানে ছুটি কাটাতে যান। এই তো চ্যাম্পিয়ন্স ট্রফির সময়ও স্বপরিবারে লন্ডনে ছিলেন সচিন। সেই সময়ও অর্জুনকে দেখা গিয়েছে লর্ডসে অনুশীলন করতে। গত বছর অনূর্ধ্ব-১৬ পশ্চিমাঞ্চলের হয়ে আন্ত-রাজ্য টুর্নামেন্টে খেলেছিল অর্জুন।

ব্যাট হাতে তার বাবা দুনিয়া কাঁপালেও অর্জুন কিন্তু বাঁ হাতে পেস বোলিংটা ভালই করে। আর সেই পেসেই বুধবার আউট হতে দেখা গেল ইংল্যান্ডের বেয়ারস্টোকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE