Advertisement
০৮ মে ২০২৪
Sports News

মারাদোনা বনাম সৌরভ, দেখা যাবে কলকাতায়

কলকাতার মানুষ আবার সামনে থেকে দেখতে পাবেন ফুটবলের রাজপুত্রকে। যাঁকে ঘিরে সব সময়ই চলে কিছু না কিছু বিতর্ক। কখনও প্রেমিকা তো কখনও মেসি নিয়ে কোনও মন্তব্য। তিনি আছেন আলোচনার কেন্দ্রে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৭ ২২:৫৪
Share: Save:

কলকাতার মানুষ আবার সামনে থেকে দেখতে পাবেন ফুটবলের রাজপুত্রকে। যাঁকে ঘিরে সব সময়ই চলে কিছু না কিছু বিতর্ক। কখনও প্রেমিকা তো কখনও মেসি নিয়ে কোনও মন্তব্য। তিনি আছেন আলোচনার কেন্দ্রে। কিন্তু ফুটবলের রাজপুত্র যে বিতর্কের কেন্দ্রেই থাকুন না কেন, তাঁকে ঘিরে উচ্ছ্বাসেরও অভাব নেই কোনও। তিনি সামনে এসে দাঁড়ালে সবই ফিকে।

সেই মারাদোনাকেই সামনে থেকে দেখতে অপেক্ষা আর কয়েক মাসের। আগামী ১৯ ও ২০ সেপ্টেম্বর এই শহরে থাকবেন তিনি। একটি প্রদর্শনী ম্যাচও খেলবেন। যেখানে তাঁর সঙ্গে খেলতে দেখা যাবে বলিউড তারকা থেকে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কেও। যাতে আবার ফুটবল পায়ে দেখা যাবে তাঁকে। সঙ্গে পরিকল্পনা রয়েছে ফুটবল ক্লিনিক ও ভারতীয় কোচদের সঙ্গে সময় কাটানোর। এখনও পুরো পরিকল্পনা না হলেও মারাদোনার তিন দিন সময় পাওয়া গিয়েছে। তার মধ্যে থেকে সময় বাঁচাতে পারলে অন্য রাজ্যেও নিয়ে যাওয়া হতে পারে তাঁকে। একটি বেসরকারি সংস্থার উদ্যোগেই মূলত ভারতে আসছেন আর্জেন্তাইন স্ট্রাইকার।

আরও পড়ুন
সৌরভের স্বপ্নের আইপিএল দলে ধোনি নন, জায়গা পেলেন স্মিথ

বছর আটেক আগে একই রকম ভাবে ঘটা করে নিয়ে আসা হয়েছিল দিয়েগো মারাদোনাকে। ছিল এক গুচ্ছ পরিকল্পনা। ঘটা করে মারাদোনার পায়ের ছাপ দিয়ে সাজানো হয়েছিল প্রস্তাবিত অ্যাকাডেমির মাঠ। গেটেই লাগানো হয়েছিল সেই সিমেন্টের উপর মারাদোনার পায়ের ছাপ। কিন্তু সেই অ্যাকাডেমি প্রস্তাবিত হয়েই রয়ে গিয়েছে। সেখানে এখন ঘর করেছে আগাছা আর জঙ্গল। এ বার যদিও তেমন কোনও পরিকল্পনা নেই। আসবেন, দেখবেন আর মন জয় করে ফিরে যাবেন নিজের জগতে। শত হোক ফুটবল পাগল বাংলা তো স্পর্শ পাবে দিয়েগো মারাদোনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diego Maradona Football Footballer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE