Advertisement
২৬ এপ্রিল ২০২৪

শামি নিয়ে অনিশ্চয়তা ভারতীয় শিবিরে

শনিবার ভারতকে প্রথমে লড়াইয়ে ফেরান ভুবনেশ্বর কুমার। দু’উইকেট নিয়ে। এ দিন ইনিংসের শুরুতে পাঁচ ওভার বোলিং করার পরেই শামিকে অস্বস্তিবোধ করতে দেখা যায়। তিনি মাঠ ছেড়ে বেরিয়ে যান।

ছবি: সংগৃহীত।

ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৭ ০৩:৫৮
Share: Save:

রবিবার সকাল থেকেই বোলিং করতে পারবেন মহম্মদ শামি? এই নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে ভারতীয় শিবিরে। শনিবার ইডেনে টেস্টের তৃতীয় দিন শেষ বিকেলে নিরোশন ডিকওয়েলার বিরুদ্ধে একটা খাটো লেংথের বল করার পরেই যে ভাবে অস্বস্তি বোধ করতে দেখা যায় মহম্মদ শামিকে, তাতে এই প্রশ্নই উঠছে। ভারতীয় শিবিরের খবর শামির হ্যামস্ট্রিং সমস্যা। তবে গুরুতর নয়। কিন্তু রবিবার সকাল থেকেই তিনি বোলিং করতে পারবেন কি না, তা সকালের আগে বোঝা যাবে না।

শনিবার ভারতকে প্রথমে লড়াইয়ে ফেরান ভুবনেশ্বর কুমার। দু’উইকেট নিয়ে। এ দিন ইনিংসের শুরুতে পাঁচ ওভার বোলিং করার পরেই শামিকে অস্বস্তিবোধ করতে দেখা যায়। তিনি মাঠ ছেড়ে বেরিয়ে যান। এর পরে ১৭তম ওভারে তিনি বোলিংয়ে ফেরেন। দ্বিতীয় স্পেলে মাত্র তিন ওভার করেন তিনি। এর পরে চায়ের বিরতির পরে ফের বোলিং করতে এসে পাঁচ ওভার বল করেন। এ ভাবে ছোট ছোট স্পেলে সারা দিন ধরে শামিকে বল করান বিরাট। কিন্তু দিনের শেষে চতুর্থ স্পেল করতে আসেন যখন, তার প্রথম ওভারে পাঁচ বল করার পরে আর পারেননি তিনি। খুঁড়িয়ে খুঁড়িয়ে বেরিয়ে যান। শেষ বলটা করতে আসেন বিরাট নিজেই।

শোনা গেল, ড্রেসিংরুমে বেশ খানিকক্ষণ আইস প্যাক দেওয়া হয় তাঁর ব্যথার জায়গায়। হোটেলে গিয়েও পরিচর্যা হয়েছে তাঁর। রাতের দিকে সুস্থ আছেন বলে শোনা গেল। ভারতীয় শিবিরে এই উদ্বেগ থাকলেও শ্রীলঙ্কার ড্রেসিং রুমে ছিল খুশির হাওয়া। অধিনায়ক দীনেশ চণ্ডীমলের জন্মদিন নিয়ে। ড্রেসিংরুমে কেক কাটাও হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE