Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

কিশোর কুমারের গানে মাতালেন রায়না

দু’জন গিটারিস্টের সঙ্গে কিশোর কুমারে মাতালেন রায়না। যখন তিনি গান ধরলেন, ‘‘ইয়ে শাম মস্তানি, মদহোশ কিয়ে যায়।’’ রায়নার সঙ্গীত প্রীতি সকলেরই জানা। হিন্দি গানও রয়েছে তাঁর গলায়।

গানের ফাঁকে সুরেশ রায়না। ছবি: বিসিসিআই টুইটার।

গানের ফাঁকে সুরেশ রায়না। ছবি: বিসিসিআই টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ মার্চ ২০১৮ ২১:৩৬
Share: Save:

ভারতীয় দলে ফিরেছেন সদ্য। নিদাহাস ট্রফিতে শ্রীলঙ্কার কাছে হারের পর বাংলাদেশের বিরুদ্ধে জয়ে ফিরেছে ভারতীয় দল। বেশ ফুরফুরে মেজাজেই রয়েছে ভারতীয় দল। সোমবার আবার শ্রীলঙ্কার বিরুদ্ধে নামতে হবে ভারতকে। তার আগে সুরেশ রায়নার গানে মাতল ভারতীয় দলের টিম হোটেল।

দু’জন গিটারিস্টের সঙ্গে কিশোর কুমারে মাতালেন রায়না। যখন তিনি গান ধরলেন, ‘‘ইয়ে শাম মস্তানি, মদহোশ কিয়ে যায়।’’ রায়নার সঙ্গীত প্রীতি সকলেরই জানা। হিন্দি গানও রয়েছে তাঁর গলায়। ‘‘তু মিলি সব মিলা,’’মেরুথিয়া গ্যাংস্টার সিনেমার এই গানটি গেয়েছেন তিনি।

তিনি তৃতীয় ভারতীয় ক্রিকেটার যাঁর ব্যাট থেকে এসেছে টি২০তে ৫০টি ওভার বাউন্ডারি। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে এই মাইলস্টোন ছুঁয়ে ফেলেন তিনি। এই তালিকায় শীর্ষে রয়েছেন যুবরাজ সিংহ। তাঁর রয়েছে ৭৪টি ওভার বাউন্ডারি। দ্বিতীয় রোহিত শর্মা। তাঁর রয়েছে ৬৯টি ছক্কা।

আরও পড়ুন চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন বিরুষ্কা

আরও পড়ুন চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন বিরুষ্কা ' ?

আরও পড়ুন চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন বিরুষ্কা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE