Advertisement
০৩ মে ২০২৪
Serena Williams

মা হলেন সেরেনা উইলিয়ামস

বুধবার ওয়েস্ট পালম বিচের সেন্ট মেরিস মেডিক্যাল সেন্টারে ভর্তি হয়েছিলেন সেরেনা। সেরেনার মা হওয়ার কথা টুইট করে প্রথম জানান তাঁর কোচ এবং বয়ফ্রেন্ড প্যাট্রিক মৌরাতগ্ল।

সেরেনা উইলিয়ামস। ছবি: রয়টার্স।

সেরেনা উইলিয়ামস। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৭ ১৫:০৩
Share: Save:

মা হলেন সেরেনা উইলিয়ামস। শুক্রবার ফ্লোরিডায় কন্যা সন্তানের জন্ম দিলেন ৩৬ বছর বয়সী টেনিস কিংবদন্তি সেরেনা উইলিয়ামস। বুধবার ওয়েস্ট পালম বিচের সেন্ট মেরিস মেডিক্যাল সেন্টারে ভর্তি হয়েছিলেন সেরেনা। সেরেনার মা হওয়ার কথা টুইট করে প্রথম জানান তাঁর কোচ এবং বয়ফ্রেন্ড প্যাট্রিক মৌরাতগ্ল। তিনি বলেন, “আমি খুব খুশি। তোমার অনুভূতিটাও বুঝতে পারছি।”

বোন সেরেনার মা হওয়ার কথা জানার পর বেশ উত্তেজিত দেখায় দিদি ভেনাসকেও। ভেনাস বলেন, “এই অনুভূতি শব্দ দিয়ে প্রকাশ করা যায় না। আমি খুবই উত্তেজিত।”

A post shared by Beyoncé (@beyonce) on

আরও পড়ুন: রজার জিতছেন তবে রাজার ভঙ্গিতে নয়

সেরেনাকে শুভেচ্ছা জানিয়েছেন টেনিস কোর্টের সতীর্থরাও। উইম্বলডন চ্যাম্পিয়ন গারবিনে মুগুরুজা মজার ছলে বলেন, “কন্যা সন্তান? দারুণ ব্যপার। তবে আশা করি সে টেনিস খেলবে না।”

রাফায়েল নাদাল টুইটে লেখেন, “তোমায় অনেক শুভেচ্ছা সেরেনা। দারুণ খুশির খবর।”

সেরেনাকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে একটি ভিডিও পোস্ট করা হয়েছে ইউএস ওপেনের তরফ থেকে।

চলতি বছরের জানুয়ারিতে শেষ বার কোর্টে দেখা গিয়েছিল সেরেনা। অস্ট্রেলিয়ান ওপেনে খেলেছিলেন এই টেনিস তারকা। শুধু কোর্টেই নামেননি, সপ্তম অস্ট্রেলিয়ান ওপেন জিতে ভেঙেছিলেন স্টেফি গ্রাফের রেকর্ড। তারপর থেকে আর কোর্টে দেখা যায়নি তাঁকে। গত এপ্রিলে নিজের অন্তঃস্বত্ত্বা হওয়ার কথা জানিয়ে বেবিবাম্পের একটি ছবি পোস্ট করেন সেরেনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE