Advertisement
২৭ এপ্রিল ২০২৪

লাজং এফসি-র বিরুদ্ধে মাঠে নামতে মরিয়া সনি

বারাসত স্টেডিয়ামে রবিবার চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে ৮৪ মিনিটে গোল করার সময় ডান হাঁটুতে চোট পান সনি। শেষ ছ’মিনিট চোট নিয়েই খেলেন তিনি।

সমস্যা: সনির হাঁটুর চোট নিয়ে উদ্বিগ্ন মোহনবাগান। ফাইল চিত্র

সমস্যা: সনির হাঁটুর চোট নিয়ে উদ্বিগ্ন মোহনবাগান। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৭ ০৪:৩৪
Share: Save:

আই লিগে বৃহস্পতিবার মোহনবাগানের প্রতিপক্ষ লাজং এফসি। চোটের কারণে সনি নর্দের খেলা নিয়ে সংশয় বাড়ছে। কিন্তু সবুজ-মেরুন অধিনায়ক লাজংয়ের বিরুদ্ধে মাঠে নামতে মরিয়া।

বারাসত স্টেডিয়ামে রবিবার চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে ৮৪ মিনিটে গোল করার সময় ডান হাঁটুতে চোট পান সনি। শেষ ছ’মিনিট চোট নিয়েই খেলেন তিনি। ম্যাচের পর খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন। এ দিনও হাঁটুতে ব্যথা রয়েছে সনির। চিকিৎসকরা তাঁকে অন্তত এক সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু মোহনবাগান অধিনায়ক লাজং ম্যাচ খেলার জন্য মুখিয়ে রয়েছেন। সনি বললেন, ‘‘আশা করছি, খেলতে পারব।’’

তবে কিনোয়াকি ইউতার লাজং ম্যাচে খেলার কোনও সম্ভাবনা নেই। চার্চিলের বিরুদ্ধে ম্যাচের তিন মিনিটেই চোট পান তিনি। কাঁধের হাড় সরে যাওয়ায় বারাসত স্টেডিয়াম থেকেই সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় জাপানি মিডফিল্ডারকে। শেষ পর্যন্ত অবশ্য অস্ত্রোপচার করতে হয়নি ইউতা-র। কিন্তু ফিট হয়ে মাঠে ফিরতে অন্তত তিন সপ্তাহ সময় লাগবে তাঁর। চার্চিল ম্যাচে চোট পেয়েছেন আনসুমানা ক্রোমা ও অরিজিৎ বাগুই। সবুজ-মেরুনের বিদেশি স্ট্রাইকার হয়তো খেলবেন। কিন্তু ডিফেন্ডার অরিজিতের পক্ষে খেলা কঠিন।

আরও পড়ুন: আইএসএলের মাইলস্টোন গোলগুলি কারা করেছিল জানেন

সোমবার অনুশীলন করাননি মোহনবাগান কোচ সঞ্জয় সেন। বিশ্রাম দেন ফুটবলারদের। আজ, মঙ্গলবার থেকে লাজং ম্যাচের প্রস্তুতি শুরু করবেন তিনি। ইস্টবেঙ্গলকে হারিয়ে ডার্বি জয়ের পর পাঁচ গোলে চার্চিল-বধ। মোহনবাগান কোচ অবশ্য অতীত নিয়ে ভাবতে নারাজ। তিনি চিন্তিত ফুটবলারদের নিয়ে। চার্চিল ম্যাচের পরেই সঞ্জয় বলেছিলেন, ‘‘পাঁচ গোলে জয় ফুটবলারদের অতিরিক্ত আত্মবিশ্বাসী করে তুলতে পারে। সেটাই আমার দুশ্চিন্তার কারণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE