Advertisement
০৫ মে ২০২৪
Sourav Ganguly

কুম্বলে-কোহালি দ্বৈরথ মেটাতে আসরে নামলেন মহারাজ

লন্ডনে চ্যাম্পিয়ান্স ট্রফির জন্য ধারাভাষ্য দিতে গিয়ে কোহালিদের টিম হোটেল পৌঁছে গোটা দলের সঙ্গে দেখা করেন মহারাজ।

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ জুন ২০১৭ ২০:৩৩
Share: Save:

১৩ বছর পর আবারও ভারতীয় ক্রিকেটে ফিরে এসেছে কোচ-অধিনায়ক দ্বৈরথ। গ্রেগ চ্যাপেল-সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঐতিহাসিক অধ্যায়ের পর আবারও কালো ছায়া ভারতীয় ক্রিকেট আঙিনায়। বর্তমানে এই পরিস্থিতির সম্মুখীন বিরাট কোহালি এবং অনিল কুম্বলে। আর এই দ্বন্দ্বের নিষ্পত্তি করতেই এবার আসরে নামলেন দেশের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। লন্ডনে চ্যাম্পিয়ান্স ট্রফির জন্য ধারাভাষ্য দিতে গিয়ে কোহালিদের টিম হোটেল পৌঁছে গোটা দলের সঙ্গে দেখা করেন মহারাজ। এ দিন কোহালিদের থেকে কুম্বলের সম্পর্কে রিপোর্ট চান সৌরভ।

আরও পড়ুন: ধোনি কেন এ গ্রেডে? বিস্ফোরক চিঠি রামচন্দ্রের, তোপ গাওস্করকেও

টিম সূত্রে খবর বিরাটের সঙ্গে হোটেলে ব্যক্তিগত ভাবেও কথা বলেন তিনি। উল্লেখ্য, সৌরভ ছাড়াও সচিন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষণকে নিয়ে তৈরি করা ক্রিকেট অ্যডভাইসরি কমিটির সিদ্ধান্তেই ভারতীয় ক্রিকেটের কোচ হিসাবে নিয়োগ করা হয় অনিল কুম্বলেকে। বোর্ড সূত্রে খবর দু’পক্ষের সঙ্গে কথা বলে এই অ্যাডভাইসরি কমিটিই সিদ্ধান্ত নেবে আগামী দিনে কুম্বলে কোচ হিসাবে ভারতীয় বোর্ডের সঙ্গে যুক্ত থাকবেন কিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE