Advertisement
০৫ মে ২০২৪

ত্রিদেশীয় সিরিজে নেই সুনীল, উদান্ত

ম্যাকাওয়ের বিরুদ্ধে এ এফ সি কাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচের প্রস্তুতি হিসাবে ফেডারেশন একটি ত্রিদেশীয় সিরিজের ব্যবস্থা করেছে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৭ ০২:১২
Share: Save:

মুম্বইয়ে ত্রিদেশীয় কাপে টিমের দুই তারকা ফুটবলার সুনীল ছেত্রী ও উদান্ত সিংহকে পাচ্ছে না ভারত। এ এফ সি কাপের আন্তঃ অঞ্চল সেমিফাইনাল খেলবের সুনীদের টিম বেঙ্গালুরু এফ সি। উত্তর কোরিয়ার দল ২৫ এস সি-র সঙ্গে তাদের কান্তিরোভা স্টেডিয়ামে খেলা ২৩ অগস্ট। তার আগেই অবশ্য মুম্বইতে হয়ে হয়ে যাবে ভারতের দুটি ম্যাচ।

ম্যাকাওয়ের বিরুদ্ধে এ এফ সি কাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচের প্রস্তুতি হিসাবে ফেডারেশন একটি ত্রিদেশীয় সিরিজের ব্যবস্থা করেছে। সেখানে খেলবে মরিশাস ও সেন্ট কিটস। তিনটি খেলা হবে ১৯, ২২ ও ২৪ অগস্ট। খেলা হবে মুম্বইয়ের আন্ধেরি কমপ্লেক্সে।

ভারতীয় দলের শিবির অবশ্য শুরু হয়ে গিয়েছে ১২ অগস্ট থেকেই। জেজে লালপেখলুয়া, সুব্রত পাল, সন্দেশ জিঙ্ঘান-সহ দেশের সব ফুটবলারই এসে গিয়েছেন শিবিরে। অর্ণব মণ্ডল, মহম্মদ রফিকরা কলকাতা লিগের ম্যাচ খেলে রবিবার পৌঁছে গিয়েছেন মুম্বইতে। দু’বেলা অনুশীলন করাচ্ছেন স্টিভন কনস্ট্যান্টাইন। ত্রিদেশীয় সিরিজের পর ম্যাকাওয়ের জন্য ২০ বা ২২ জনের দল বেছে নেওয়া হবে। বেশ কিছু ফুটবলার বাদ পড়বেন। তবে যারা থাকবেন তাঁরা শিবির থেকে ছাড়া পাবেন ৬ সেপ্টেম্বর। কারণ ম্যাকাও বনাম ভারত হবে ৫ তারিখ।

আরও পড়ুন: সেরা উয়েফা প্লেয়ারের তালিকায় মেসি, রোনাল্ডোর সঙ্গে কে?

ভারতীয় ফুটবলাররা শিবির থেকে কবে ছাড়া পান সেটা দেখেই কলকাতা লিগের ডার্বির দিন ঠিক করতে চায় আইএফএ। পুজোর আগেই কলকাতা লিগ শেষ করতে চাইছেন উৎপল গঙ্গোপাধ্যায়রা। চেষ্টা চলছে শিলিগুড়িতে ম্যাচ করার। ডার্বি হতে পারে ৯ বা ১০ সেপ্টেম্বর। উৎপলবাবু অবশ্য এ দিন দিল্লি থেকে ফোনে বললেন, ‘‘নতুন সূচিতে ডার্বির তারিখ জানানোর চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE