Advertisement
০৬ মে ২০২৪
saina nehwal

Saina Nehwal: আড়াই বছর পরে কোয়ার্টার ফাইনালে সাইনা, হারালেন বিশ্বের ন’নম্বরকে

সিন্ধু, প্রণয়ের পর এ বার সিঙ্গাপুর ওপেন সুপার ৫০০ ব্যাডমিন্টন প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন সাইনাও। তিনি হারিয়ে দেন জিয়াওকে।

কোয়ার্টার ফাইনালে সাইনা।

কোয়ার্টার ফাইনালে সাইনা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২২ ১৬:২৪
Share: Save:

সিঙ্গাপুর ওপেন সুপার ৫০০ ব্যাডমিন্টন প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন সাইনা নেহওয়াল। হারিয়ে দিলেন বিশ্বের ন’নম্বর হি বিং জিয়াওকে। বৃহস্পতিবার কমনওয়েলথ গেমসে দু’বারের সোনাজয়ী সাইনা জিতলেন ২১-১৯, ১১-২১, ২১-১৭ ফলে।

পিভি সিন্ধু এবং এইচএস প্রণয়ের পর সাইনাও পৌঁছে গেলেন প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে। আড়াই বছর পর কোনও সুপার ৫০০ প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে উঠলেন সাইনা। কয়েক বছর ধরে একাধিক চোটে ভুগছেন তিনি। শেষ তিন বছরে ওরলিন্স মাস্টার সুপার ১০০ প্রতিযোগিতার সেমিফাইনালে ওঠাই সাইনার সেরা সাফল্য।

সিন্ধু এবং প্রণয় আগেই এই প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন। সিন্ধু হারিয়ে দেন ভিয়েতনামের লিন নুয়েনকে। প্রণয় হারান চৌ তিয়েন চেনকে। কোয়ার্টার ফাইনালে প্রণয় খেলবেন কোড়াই নারায়োকার বিরুদ্ধে।

ছেলেদের ডাবলসে কোয়ার্টার ফাইনালে উঠল এমআর অর্জুন এবং ধ্রুব কাপিলা জুটি। তাঁরা হারিয়ে দেন গজ জে ফেই এবং নুর ইজুদ্দিনের জুটিকে। এই প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছেন কিদম্বি শ্রীকান্ত এবং মিঠুন মঞ্জুনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saina nehwal badminton Singapore Open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE