Advertisement
১৯ মে ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: কার্ল ম্যাকহিউ থেকে গেলেন সবুজ-মেরুনেই: পরিবেশটাই অন্যরকম

পরপর তিন মরশুম হাবাসের প্রশিক্ষণে খেলার পর ম্যাকহিউ মনে করেন কলকাতায় এসেই তিনি আরও ভাল খেলতে শুরু করেছেন।

কার্ল ম্যাকহিউ

কার্ল ম্যাকহিউ টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৯:২৯
Share: Save:

পরের মরশুমেও এটিকে মোহনবাগানেই থাকছেন কার্ল ম্যাকহিউ। এই নিয়ে টানা তিন মরশুম আন্তনিয়ো লোপেজ হাবাসের অধীনে খেলবেন তিনি। রক্ষণ থেকে মাঝমাঠ যে কোনও জায়গায় অনায়াসে খেলতে পারেন ম্যাকহিউ। সেই কারণেই হাবাসের অন্যতম পছন্দের ফুটবলার তিনি।

গত মরশুমে ফাইনাল ম্যাচে মুম্বই সিটি এফসি-র কাছে হারতে হয়েছিল এটিকে মোহনবাগানকে। তবে এ বার ট্রফি জিততে মরিয়া ম্যাকহিউ। এটিকে মোহনবাগান মিডিয়ার নেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘নিজের সেরাটা দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। আমি সব সময়ই ট্রফি জিততে চাই। গত বার না পারলেও এ বার সব ট্রফি জেতাই আমার মূল উদ্দেশ্য।’’

পর পর তিন মরশুম হাবাসের প্রশিক্ষণে খেলার পর ম্যাকহিউ মনে করেন কলকাতায় এসেই তিনি আরও ভাল খেলতে শুরু করেছেন। সবুজ-মেরুনের এই মিডফিল্ডার বলেন, ‘‘অনুশীলনের সময় পরিবেশটাই অন্যরকম থাকে। ফলে ভাল খেলা সহজ হয়। হাবাসের জন্যই গত তিন বছর আমি ছন্দে রয়েছি। শুধু প্রশিক্ষক নয়, তার পাশাপাশি সহকারী প্রশিক্ষকদের থেকেও অনেক কিছু শিখেছি আমি। এটা আমার উন্নতিতে সাহায্য করেছে।’’

গত মরশুমে লিগ চ্যাম্পিয়ন হওয়া হয়নি। তা নিয়ে হতাশ হলেও নতুন উদ্যমে ঝাঁপাতে চান ম্যাকহিউ। তিনি বলেন, ‘‘হতাশাই সাফল্য আনার রশদ জোগায়। নতুন করে উদ্বুদ্ধ করে। গত মরশুমে না পারলেও এ মরশুমে সাফল্য পেতে চাই। দলে কিছু নতুন ফুটবলার যোগ দিয়েছে। তাদের সঙ্গে খেলার জন্য মুখিয়ে রয়েছি।"

কার্ল ম্যাকহিউ

কার্ল ম্যাকহিউ ফেসবুক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata ISL Antonio Lopez Habas ATK Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE