Advertisement
২৪ মে ২০২৪
Ambati Rayudu

Rayudu: আরও ক্রিকেট খেলবেন ‘অবসর’ নেওয়া রায়ডু, আগামী মরসুমে ফিরছেন বডোদরায়

২০১৮ সালে রায়ডু প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসর নেন সীমিত ওভারের ক্রিকেটকে প্রাধান্য দেওয়ার জন্য। তাঁর লক্ষ্য ছিল জাতীয় দলে ফেরা।

অম্বাতি রায়ডু।

অম্বাতি রায়ডু। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৭:৫১
Share: Save:

আইপিএলের মধ্যেই দিন কয়েক আগে হঠাৎ অবসর ঘোষণা করেন ভারতীয় দলের প্রাক্তন সদস্য অম্বাতি রায়ডু। পরে নেট মাধ্যম থেকে অবসর সংক্রান্ত পোস্ট মুছেও দেন এই ব্যাটার। আবার তিনি খবরের শিরোনামে। এ বার অবশ্য অন্য কারণে।

আগামী মরসুমে বডোদরার হয়ে খেলতে পারেন রায়ডু। এ নিয়ে বরোদা ক্রিকেট সংস্থার সঙ্গে প্রাথমিক কথাবার্তাও বলেছেন তিনি। মনে করা হচ্ছে ৩৬ বছরের ব্যাটার আগামী জুন মাসেই বডোদরার প্রস্তুতি শিবিরে যোগ দেবেন। উল্লেখ্য অতীতে চার মরসুম বরোদার হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলেছেন রায়ডু। ২০১৩ সালে ভারতীয় দলে সুযোগ পাওয়ার সময়ও তিনি ছিলেন বডোদরার ক্রিকেটার।

বরোদা ক্রিকেট সংস্থার এক কর্তা জানিয়েছেন, ‘‘রায়ডুর অভিজ্ঞতা এবং ইচ্ছাকে গুরুত্ব দিয়েই আমরা ওর সঙ্গে যোগাযোগ করেছি। ও দলে এলে আমাদের শক্তি বাড়বে। আমরা দীপক হুডার পরিবর্তও খুঁজছি।’’ উল্লেখ্য গত মরসুমে অধিনায়ক ক্রুণাল পাণ্ড্যর সঙ্গে মতবিরোধের জেরে রাজস্থানে চলে গিয়েছেন হুডা।

চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে তেমন ভাল পারফরম্যান্স করতে পারেননি রায়ডু। গত সপ্তাহেই হঠাৎ আইপিএল থেকে অবসরের কথা জানিয়ে বিতর্ক তৈরি করেন তিনি। প্রতিযোগিতা চলার মাঝে তাঁর এমন পোস্টে অসন্তুষ্ট হয় সিএসকে কর্তৃপক্ষ। ২০১৯ সালের বিশ্বকাপের দলে সুযোগ না পেয়েও এক বার অবসর ঘোষণা করে দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ambati Rayudu Baroda IPL 2022 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE