Advertisement
১৬ মে ২০২৪
Shakib Al Hasan

Asia Cup 2022: শাকিব-কাণ্ডের জেরে দেরি, কবে এশিয়া কাপের দল ঘোষণা করবে বাংলাদেশ

বাকি দেশগুলি নিজেদের দল ঘোষণা করে দিলেও বাংলাদেশ এখনও পারেনি। শাকিব-কাণ্ডের জেরেই দেরি হয়েছে।

শাকিব আল হাসান।

শাকিব আল হাসান। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৬:০৯
Share: Save:

শাকিব আল হাসানকে নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল বাংলাদেশের ক্রিকেটে। সেই সমস্যা মিটেছে। এর পরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সব ঠিকঠাক থাকলে শনিবার এশিয়া কাপের দল ঘোষণা করা হবে।

গত ৮ অগস্ট এশিয়া কাপের দল ঘোষণার শেষ দিন ছিল। প্রায় সব দেশই তার মধ্যে নিজেদের দল ঘোষণা করে দিয়েছে। বাকি রয়েছে বাংলাদেশ। তাদের কাছে দল জানানোর চূড়ান্ত দিন ছিল ১১ অগস্ট। সে দিনও ঘোষণা হয়নি। প্রকাশ্যে বলা হয়েছে, বেশ কিছু ক্রিকেটারের চোট-আঘাতের কারণেই দল গঠন করতে সমস্যা হচ্ছে। তবে শাকিবের জন্যেই যে আসল সমস্যা, এটা বুঝতে অসুবিধা হচ্ছে না কারওরই।

জুয়া সংস্থার সঙ্গে চুক্তি করার অভিযোগ উঠেছিল শাকিবের বিরুদ্ধে। বোর্ড দল ঘোষণা করতে যাবে, এমন সময়েই শাকিবের কাণ্ড প্রকাশ্যে আসে। শাকিব চুক্তি বাতিল করার পরেই তড়িঘড়ি বোর্ড দল ঘোষণার জন্যে উঠেপড়ে লেগেছে। এক ক্রিকেট ওয়েবসাইটে নাজমুল বলেছেন, “শনিবার দুপুরে দল ঘোষণা করা হবে। দলের অধিনায়কের নামও সে দিন জানানো হবে।”

প্রসঙ্গত, এশিয়া কাপের অধিনায়ক কে হবেন সেটা এখনও বোঝা যাচ্ছে না। নুরুল হাসানের সম্প্রতি অস্ত্রোপচার হয়েছে এবং তিনি এশিয়া কাপে নেই। বাংলাদেশ সেই মাহমুদুল্লাকেই অধিনায়ক করবে নাকি নতুন কাউকে বেছে নেবে, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Bangladesh Cricket Asia Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE