Advertisement
১৮ মে ২০২৪
Tamim Iqbal

বাংলাদেশের হয়ে কি আর খেলবেন? বিপিএল জিতে নিজের ভাবনা স্পষ্ট করলেন তামিম

আবার আলোচনায় বাংলাদেশের তামিম ইকবাল। তাঁর দল বরিশাল শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ জিতেছে। তার পরেই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে কথা বলেছেন তামিম। আর কি তিনি খেলবেন?

cricket

তামিম ইকবাল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৯:৩৮
Share: Save:

গত কয়েক মাসে তাঁকে নিয়ে অনেক আলোচনাই হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর, প্রত্যাবর্তন এবং বিশ্বকাপে সুযোগ না পাওয়া নিয়ে মুখ খোলা, অনেক কারণেই তিনি আলোচনায় ছিলেন। মাঝে কিছু দিন নীরবতার পর আবার আলোচনায় তামিম ইকবাল। তাঁর দল বরিশাল শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) জিতেছে। তার পরেই আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে কথা বলেছেন তামিম।

এ বারের বিপিএলে সর্বোচ্চ রান তামিমের। জানিয়েছেন, বোর্ডের প্রধান নির্বাচক গাজি আশরফের সঙ্গে কথা বলবেন তিনি। তামিমের কথায়, “একটা জিনিস স্পষ্ট বলতে চাই। আমাকে ফিরতে হলে অনেক কিছু ঠিক থাকতে হবে। না হলে স্রেফ ফেরার জন্য ফিরে লাভ নেই। আমি কেরিয়ারের এমন পর্যায়ে রয়েছি যেখানে আর হয়তো এক-দু’বছর খেলতে পারব। সেটা নির্বাচকদের বলব। এখনও কথা হয়নি। তাই আগ বাড়িয়ে মন্তব্য করা উচিত হবে না।”

তামিমের সংযোজন, “নতুন প্রধান নির্বাচকের সঙ্গে কথা হয়নি। জালাল ভাইয়ের (জালাল ইউনুস) সঙ্গে কথা হত। আমি কথা বলার জন্য তৈরি। দুর্ভাগ্যবশত এখনও সেটা হয়নি। শনিবার সকালে বিদেশে যাচ্ছি। সেখান থেকে ফিরে আশা করি কথা হবে।”

বিপিএলে ১৫ ইনিংসে ৪৯২ রান করেছেন তামিম। ৩টি অর্ধশতরান করেছেন। সর্বোচ্চ ৭১। প্রতিযোগিতার সেরা ক্রিকেটারও হয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamim Iqbal Bangladesh Cricket BPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE