Advertisement
২১ মে ২০২৪
WPL 2024

হরমনপ্রীত, মন্ধানাদের আইপিএলের সূচি প্রকাশিত, দু’দফায় হবে এ বারের প্রতিযোগিতা

মহিলাদের প্রিমিয়ার লিগের জন্য এ বার বেছে নেওয়া হয়েছে বেঙ্গালুরু এবং দিল্লিকে। ফাইনাল-সহ মোট ২২টি ম্যাচ হবে। দু’টি শহরে ১১টি করে ম্যাচ হবে।

Picture of WPL Trophy

মহিলাদের প্রিমিয়ার লিগের ট্রফি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ২৩:০২
Share: Save:

মহিলাদের দ্বিতীয় আইপিএলের সূচি ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এ বারের প্রতিযোগিতা। ফাইনাল হবে ১৭ মার্চ। বেঙ্গালুরু এবং দিল্লিতে হবে মহিলাদের প্রিমিয়ার লিগের ম্যাচগুলি। ফাইনাল-সহ মোট ২২টি ম্যাচ হবে মহিলাদের প্রিমিয়ার লিগে।

প্রতিযোগিতার প্রথম ম্যাচেই মাঠে নামবে গত বারের চ্যাম্পিয়ন হরমনপ্রীত কৌরের মুম্বই ইন্ডিয়ান্স। ২৩ ফেব্রুয়ারির ম্যাচে তাদের প্রতিপক্ষ গত বারের রানার্স দিল্লি ক্যাপিটালস। পাঁচ দলের প্রতিযোগিতার সব ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৭.৩০ মিনিটে। লিগ পর্বের প্রথম ১১টি ম্যাচ হবে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে হবে লিগ পর্বের পরের ন’টি ম্যাচ এবং দু’টি প্লেঅফ ম্যাচ। দিল্লি পর্বের খেলাগুলি শুরু হবে ৫ মার্চ থেকে।

এ বার ঘরের মাঠে খেলার সুযোগ পাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রতিযোগিতার দ্বিতীয় স্মৃতি মন্ধানাদের প্রথম প্রতিপক্ষ ইউপি ওয়ারিয়র্জ়। প্রতিযোগিতার তৃতীয় ম্যাচে মাঠে নামবে পঞ্চম দল গুজরাত টাইটান্স। তাদের প্রথম প্রতিপক্ষ মুম্বই। লিগ পর্বের সেরা দল সরাসরি ফাইনাল খেলবে। দ্বিতীয় এবং তৃতীয় দল মুখোমুখি হবে এলিমিনেটরে। জয়ী দল ফাইনালে উঠবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI BCCI Women Harmanpreet Kaur Smriti Mandhana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE