Advertisement
১৯ মে ২০২৪
KKR

শ্রেয়সকে নিয়ে সমস্যায় কেকেআর, চোট না সারিয়েই কলকাতার শিবিরে! ক্ষুব্ধ প্রধান নির্বাচক

বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন শ্রেয়স আয়ার। আরও একটি তথ্য প্রকাশ্যে এল। চোট পুরোপুরি সারানোর আগেই কেকেআর শিবিরে হাজির হয়ে গিয়েছিলেন শ্রেয়স। এতেই তাঁর উপরে চটেছেন নির্বাচক প্রধান অজিত আগরকর।

cricket

শ্রেয়স আয়ার। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৬:৪২
Share: Save:

কিছু দিন আগেই বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন শ্রেয়স আয়ার। ঘরোয়া ক্রিকেট না খেলা এবং বোর্ডের নির্দেশ না মানার শাস্তি হিসাবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ বার আরও একটি তথ্য প্রকাশ্যে এল। জানা গিয়েছে, চোট পুরোপুরি সারানোর আগেই কলকাতা নাইট রাইডার্সের শিবিরে হাজির হয়ে গিয়েছিলেন শ্রেয়স। তাতেই তাঁর উপরে রেগে গিয়েছেন নির্বাচক প্রধান অজিত আগরকর। সে কারণেই কেন্দ্রীয় চুক্তি থেকে শ্রেয়স বাদ পড়েছেন বলে জানা গিয়েছে।

দ্বিতীয় টেস্টের পর শ্রেয়স দল পরিচালন সমিতিকে জানান, দীর্ঘ ক্ষণ ক্রিজে ব্যাট করলে তাঁর পিঠে ব্যথা হয়েই চলেছে। তিনি চোট সারাতে চান। ফলে তাঁকে বাকি তিন টেস্ট থেকে বাদ দেওয়া হয়। এমন সময় মুম্বইয়ের প্রধান নির্বাচক রাজু কুলকার্নিকে ফোন করে রঞ্জিতে না খেলার ব্যাপারে জানিয়ে দেন। তবে চোট সারাতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেও (এনসিএ) যাননি।

এক ওয়েবসাইটের দাবি, মুম্বইয়ে কেকেআরের অ্যাকাডেমিতে গিয়েছিলেন শ্রেয়স। সেখানে কেকেআরের কোচেদের অধীনে অনুশীলন করেন। জানতে পেরে শ্রেয়সের উপরে রেগে যান আগরকর। কেন্দ্রীয় চুক্তিতে নির্বাচকদের মতই প্রাধান্য পায়। সেখানে শ্রেয়সকে রাখতে বারণ করেন তিনি।

তবে কেকেআর অ্যাকাডেমির এক সূত্রের দাবি, নিজের ওয়ার্কলোড সামলাতেই গিয়েছিলেন শ্রেয়স। তাঁর কথায়, “৬০ বল খেলার পরেই পিঠে ব্যথা হচ্ছিল শ্রেয়স। সেই কাজ করতেই গিয়েছিল। এখন প্রত্যেক সেশনে ২০০টা বল খেলছে। তিন সপ্তাহের মধ্যে পেশির ওজন তিন কিলো বেড়েছে। মুম্বই ক্রিকেট সংস্থা এবং দলের প্রধান কোচকে এ ব্যাপারে জানানো হয়েছে। মুম্বই কোচ নিজেও একাধিক বার কেকেআর অ্যাকাডেমিতে এসে শ্রেয়সের চোট পর্যবেক্ষণ করেছেন। তার পরেই রঞ্জির সেমিফাইনালে খেলানোর সিদ্ধান্ত নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2024 Shreyas Iyer BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE