Advertisement
০৫ মে ২০২৪
chris gayle

Chris Gayle: দেশের হয়ে আর খেলবেন? জবাব দিয়ে দিলেন ক্রিস গেল

টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠ ছেড়ে বের হওয়ার সময় যে ভাবে ব্যাট তুলে দর্শকদের ধন্যবাদ জানিয়েছিলেন গেল।

গেলের মতে তিনি ক্রিকেটকে বদলে দিয়েছেন।

গেলের মতে তিনি ক্রিকেটকে বদলে দিয়েছেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৮:১৯
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠ ছেড়ে বের হওয়ার সময় যে ভাবে ব্যাট তুলে দর্শকদের ধন্যবাদ জানিয়েছিলেন ক্রিস গেল, তাতে অবসরের ইঙ্গিত ছিল বলেই মনে করা হয়েছিল। কিন্তু পরে ‘ইউনিভার্স বস’ জানিয়ে দেন যে এখনও অবসর নেননি তিনি। দেশের হয়ে এখনও খেলতে চান এই ব্যাটার। তবে শনিবার আক্ষেপ শোনা যায় গেলের গলায়। দেশের হয়ে আর খেলতে পারবেন কি না সেই নিয়ে সংশয় রয়েছে তাঁর।

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন কি না, তা নিয়ে এক সাক্ষাৎকারে গেলকে প্রশ্ন করা হয়। উত্তরে গেল বলেন, “আমি অস্ট্রেলিয়াতে থাকব। বিশ্বকাপ যখন অস্ট্রেলিয়াতে হবে, তখন আমি সেখানেই থাকব। অনেক দিন যাওয়া হয়নি ওখানে। সে যে ভাবেই থাকি। দর্শক আসনে বসে হয়তো বলব, ‘আমি এখানে আছি, কোথাও যাচ্ছি না।’ সেই দিকেই তাকিয়ে আছি।”

ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার বিষয়ে খুব নিশ্চিত নন গেল। তিনি বলেন, “আন্তর্জাতিক ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের হয়ে আর খেলব কি না জানি না। আয়ারল্যান্ডের বিরুদ্ধে কিছু পরিকল্পনা ছিল। বোর্ড সে বিষয়ে কী সিদ্ধান্ত নেয় সেই দিকেই তাকিয়ে রয়েছি। জামাইকার সাবিনা পার্কে খেলা হবে। শেষ ম্যাচ সেখানে খেলা যায় কি না সেই নিয়েই ভাবছি।”

গেলের মতে তিনি ক্রিকেটকে বদলে দিয়েছেন। তিনি বলেন, “অনেকেই আমার মতো খেলতে চায়, কিন্তু তারা স্বীকার করে না। আমি ক্রিকেটকে বদলে দিয়েছি। আমি ইউনিভার্স বস।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE