Advertisement
০১ জুন ২০২৪
Ruturaj Gaikwad

জীবনের নতুন ইনিংস শুরু রুতুরাজের, ঘর বাঁধলেন ক্রিকেটার-বান্ধবী উৎকর্ষার সঙ্গে

আগেই ঠিক হয়ে গিয়েছিল বিয়ের দিন। তাই টেস্ট বিশ্বকাপের রিজার্ভ সদস্য হিসাবে সুযোগ পেয়েও বোর্ডের কাছে ছুটি চেয়ে নেন রুতুরাজ। শনিবার সেরে ফেললেন বিয়ে।

Wedding picture of Ruturaj Gaikwad

বিয়ের অনুষ্ঠানে স্ত্রী উৎকর্ষার সঙ্গে রুতুরাজ। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১২:৫৯
Share: Save:

টেস্ট বিশ্বকাপের রিজার্ভ দলে জায়গা পেয়েছিলেন রুতুরাজ গায়কোয়াড়। তবু রোহিত শর্মা, বিরাট কোহলিদের সঙ্গে ইংল্যান্ডে যাওয়া হয়নি তাঁর। কারণ আগে থেকেই তাঁর বিয়ের দিন ঠিক ছিল ৩ জুন। সেই মতো বান্ধবী উৎকর্ষা পওয়ারের সঙ্গে শনিবার সাত পাকে বাঁধা পড়লেন চেন্নাই সুপার কিংসের ব্যাটার।

জাতীয় দলের সঙ্গে টেস্ট বিশ্বকাপে যাওয়ার সুযোগ পেলেও রুতুরাজ বিয়ের জন্য ছুটি চেয়েছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে। সেই আর্জি মেনে নিয়ে বিসিসিআই রিজার্ভ ওপেনার হিসাবে ইংল্যান্ডে পাঠিয়েছে যশস্বী জয়সওয়ালকে। শনিবার মহাবালেশ্বরে রুতুরাজ এবং উৎকর্ষার চার হাত এক হয়েছে। বিয়ের একাধিক ছবি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ওপেনিং ব্যাটার। সঙ্গে লিখেছেন, ‘‘পিচ থেকে বেদি পর্যন্ত, আমাদের যাত্রা শুরু!’’

বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শিবম দুবে, প্রশান্ত সোলাঙ্কির মতো সতীর্থরা। সমাজমাধ্যমে নতুন জীবনের জন্য রুতুরাজ-উৎকর্ষাকে শুভেচ্ছা জানিয়েছেন শিখর ধাওয়ান, শ্রেয়স আয়ার, রশিদ খান, উমরান মালিক, মাহিশ থিকসানা, বেঙ্কটেশ আয়ারেরা।

২৪ বছরের উৎকর্ষার সঙ্গে রুতুরাজের আলাপ ক্রিকেট মাঠেই। উৎকর্ষা এক সময় মহারাষ্ট্রের হয়ে ক্রিকেট খেলেছেন। তিনি অলরাউন্ডার ছিলেন। ডান হাতে ব্যাট করতেন। জোরে বোলিং করতেন। প্রায় দেড় বছর আগে শেষ বার রাজ্য দলের হয়ে খেলেছেন তিনি। মহিলাদের এক দিনের ট্রফিতে ২০২১ সালের ১৫ নভেম্বর তিনি পঞ্জাবের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেন। ক্রিকেট ছেড়ে এখন পুণের একটি বেসরকারি সংস্থায় পড়াশোনা করছেন তিনি।

সদ্য সমাপ্ত আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাইয়ের হয়ে ভাল পারফরম্যান্স করেছেন রুতুরাজ। তাঁর ব্যাট থেকে এসেছে ৫৯০ রান। ঘরোয়া মরসুমেও ভাল ছন্দে ছিলেন তিনি। ভারতের হয়ে একটি এক দিনের ম্যাচ এবং ন’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রুতুরাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ruturaj Gaikwad Marriage CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE