Advertisement
০২ মে ২০২৪
India vs England 2024

বোল্ড হওয়ার পরেও রিভিউ! ইংরেজ ব্যাটারের কাণ্ড দেখে মাথায় হাত সতীর্থের

ধর্মশালা টেস্টে ভারতের জয়ের মাঝে তৈরি হয়েছে অনেক মুহূর্ত। তারই একটি দেখা গিয়েছে খেলা শেষ হওয়ার একটু আগে। বোল্ড হয়ে গিয়েও ডিআরএস চেয়ে বসেন শোয়েব বশির। তা দেখে হাসতে হাসতে মাথায় হাত দেন জো রুট।

cricket

শোয়েব বশির। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ২১:১০
Share: Save:

শনিবার ধর্মশালায় পঞ্চম টেস্টে হেরে গিয়েছে ইংল্যান্ড। সিরিজ়ও হেরেছে ১-৪ ব্যবধানে। তবে ম্যাচের মাঝে তৈরি হয়েছে অনেক মুহূর্ত। তারই একটি দেখা গিয়েছে খেলা শেষ হওয়ার একটু আগে। বোল্ড হয়ে গিয়েও অদ্ভুত ভাবে ডিআরএস চেয়ে বসেন শোয়েব বশির। তা দেখে হাসতে হাসতে মাথায় হাত দেন জো রুট। ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই উঠেছে হাসির রোল।

ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসের শেষ পর্ব চলছে তখন। ১৮৪-৮ স্কোর থাকার সময় ঘটনাটি ঘটে। ২৮ বলে ১৩ রানে ব্যাট করছিলেন বশির। ইনিংসের ৪৬তম ওভারে বল করতে এসেছিলেন জাডেজা। ওভারের পঞ্চম বল পিচে পড়ে সামান্য ঘুরে বশিরের অফ স্টাম্প নড়িয়ে দেয়। বলের কাছাকাছি গিয়েও বোল্ড হওয়া আটকাতে পারেননি বশির।

বল উইকেট ভেঙে দিয়ে উইকেটকিপার ধ্রুব জুরেলের হাতে জমা পড়ে। বশির খেয়াল করেননি যে স্টাম্প ভেঙে গিয়েছে। তিনি ভেবেছিলেন জাডেজারা ক্যাচ আউটের জন্য উচ্ছ্বাস করছেন। তাই সঙ্গে সঙ্গে তিনি ডিআরএস চেয়ে নেন। উইকেটের দিকে তাকিয়ে দেখেননি। কিন্তু অন্য প্রান্তে থাকা জো রুট পুরোটাই দেখেন। তিনি বশিরের কাণ্ড দেখে হাসতে থাকেন। পরের উইকেটের দিকে ইঙ্গিত করে বলেন, বশির বোল্ড হয়ে গিয়েছেন। ডিআরএস নিয়েও লাভ নেই। বশির নিজেও এই ঘটনায় অবাক হয়ে যান। পরে জিভ কেটে ক্ষমা চেয়ে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2024 Shoaib Bashir Joe Root DRS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE