Advertisement
০১ মে ২০২৪
U19 India

মারাত্মক চোট ভারতের প্রাক্তন অনূর্ধ্ব-১৯ অধিনায়কের, কোনও মতে বাঁচল চোখ

১০ বছরে আগে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ জিতেছিলেন উন্মুক্ত। সারা দেশে ছড়িয়ে পড়েছিল তাঁর নাম। কিন্তু সিনিয়র দলের হয়ে খেলা হয়নি তাঁর।

কোনও মতে বেঁচে গিয়েছেন বলেও জানালেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের প্রাক্তন অধিনায়ক।

কোনও মতে বেঁচে গিয়েছেন বলেও জানালেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের প্রাক্তন অধিনায়ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ২২:৫৯
Share: Save:

চোখে চোট পেয়েছেন উন্মুক্ত চন্দ। কোনও মতে বেঁচে গিয়েছেন বলেও জানালেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের প্রাক্তন অধিনায়ক। বড় ক্ষতি হয়ে যেতে পারত বলে মনে করেন উন্মুক্ত। টুইট করে নিজেই জানালেন চোটের কথা।

শনিবার উন্মুক্ত একটি ছবি টুইট করেন। সেখানে তাঁর একটি চোখ ফুলে রয়েছে। উন্মুক্ত লেখেন, “এক জন ক্রীড়াবিদের জীবন সহজ নয়। কোনও দিন জিতবে, কোনও দিন হারবে। কোনও দিন চোট লাগবে। ঈশ্বরের কৃপায় খুব বড় কিছু হয়নি। খেল কিন্তু সাবধানে। মাঝের ফারাকটা খুব সুক্ষ্ম।”

১০ বছরে আগে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হয়ে বিশ্বকাপ জিতেছিলেন উন্মুক্ত। সারা দেশে ছড়িয়ে পড়েছিল তাঁর নাম। কিন্তু সিনিয়র দলের হয়ে খেলা হয়নি তাঁর। আইপিএলে সুযোগ পেলেও সে ভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। ঘরোয়া ক্রিকেটেও ব্যর্থ হন তিনি। মাত্র ২৯ বছর বয়সে অবসর নিয়ে নেন উন্মুক্ত। আমেরিকায় গিয়ে ক্রিকেট খেলতে শুরু করেন। ভারতের প্রথম ক্রিকেটার হিসাবে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগ খেলেন উন্মুক্ত। মেলবোর্ন রেনেগাডেসের হয়ে এই বছর খেলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

U19 India Unmukt Chand Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE