Advertisement
২২ মে ২০২৪
Gautam Gambhir

পরিবারের প্রিয় সদস্যের মৃত্যু, ‘বাড়ি ফেরা আর এক রকম হবে না’, শোক গম্ভীরের

গৌতম গম্ভীরের পরিবারের প্রিয় সদস্যের মৃত্যু হয়েছে। দুঃখ পেয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। তিনি জানিয়েছেন, বাড়ি ফেরাটা আর এক রকম হবে না তাঁর কাছে।

cricket

গৌতম গম্ভীর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২৩
Share: Save:

নিজের প্রিয় পোষ্য সারমেয়কে হারিয়েছেন গৌতম গম্ভীর। পরিবারের প্রিয় সদস্য ছিল সে। পোষ্যের মৃত্যুতে দুঃখ পেয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। তিনি জানিয়েছেন, বাড়ি ফেরাটা আর এক রকম হবে না তাঁর কাছে।

এক্স হ্যান্ডলে পোষ্যের সঙ্গে তাঁর একটি ছবি দিয়েছেন গম্ভীর। সেখানে দেখা যাচ্ছে, বাড়ির বাগানে রয়েছেন তাঁরা। পোষ্যের দিকে তাকিয়ে রয়েছেন গম্ভীর। ক্যাপশনে গম্ভীর লিখেছেন, ‘বাড়ি ফেরাটা আর এক রকম হবে না। বিদায় প্রিয়।’ গম্ভীরের কথা থেকে পরিষ্কার, তাঁর জীবনে পোষ্যের জায়গা কোথায় ছিল। তিনি বাড়ি ফিরলেই হয়তো সে ছুটে আসত। সেটা আর দেখতে পাবেন না গম্ভীর। সেই কারণেই এই কথা লিখেছেন তিনি।

পোষ্যের সঙ্গে গম্ভীরের অনেক ছবি রয়েছে তাঁর সংবাদমাধ্যমের পাতায়। গত বছর নভেম্বর মাসেই নিজের কন্যার সঙ্গে তিন পোষ্যের ছবি দিয়েছিলেন গম্ভীর। তাদের মধ্যেই একটি পোষ্যের মৃত্যু হয়েছে।

মার্চ মাসেই ক্রিকেট মাঠে দেখা যাবে গম্ভীরকে। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হয়েছেন তিনি। আবার পুরনো দলে ফিরেছেন গম্ভীর। অধিনায়ক হিসাবে যে দলকে দু’টি আইপিএল ট্রফি দিয়েছেন, সেই দলকে এ বার মেন্টর হিসাবে চ্যাম্পিয়ন করার লক্ষ্য রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir India Cricket pet dog KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE