Advertisement
২১ মে ২০২৪
Muttiah Muralitharan

জন্মদিনে জীবনচিত্রের ঘোষণা, শ্রীলঙ্কার স্পিনারের চরিত্রে ভারতীয় অভিনেতা

একটি ছবির পোস্টার পোস্ট করেন মুরলীধরন। প্রথমে যাঁর অভিনয় করার কথা ছিল, তিনি ঘোষণার আগেই সরে যান। শেষ পর্যন্ত সোমবার নিজের জন্মদিনেই জীবনচিত্রের ঘোষণা করলেন মুরলীধরন।

Last match of Muttiah Muralitharan

শ্রীলঙ্কার জার্সিতে ২০১১ সালে শেষ বার খেলেন মুথাইয়া মুরলীধরন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ২১:১২
Share: Save:

বিশ্বের অন্যতম সেরা স্পিনার মুথাইয়া মুরলীধরনের জীবনচিত্র তৈরি হবে। অভিনয় করবেন ভারতীয় অভিনেতা। প্রথমে যাঁর অভিনয় করার কথা ছিল, তিনি ঘোষণার আগেই সরে যান। শেষ পর্যন্ত সোমবার নিজের জন্মদিনেই জীবনচিত্রের ঘোষণা করলেন মুরলীধরন।

একটি ছবির পোস্টার পোস্ট করেন মুরলীধরন। সেখানে দেখা যাচ্ছে মধুর মিত্তলকে। তিনিই মুরলীধরনের চরিত্রে অভিনয় করবেন। মধুর মিত্তল পরিচিত ‘শাকা লাকা বুম বুম’ সিরিয়ালটির জন্য। তাঁকেই দেখা যাবে মুরলীর চরিত্রে অভিনয় করতে। এর আগে বিজয় সেতুপতি প্রধান চরিত্রে অভিনয় করবেন বলে জানা গিয়েছিল। কিন্তু তিনি করবেন না বলে জানান। এই ছবিটির প্রযোজক সোনি। তারা ছবির পোস্টার পোস্ট করে লেখে, “মুথাইয়া মুরলীধরনের অজানা কথা।” ‘স্লামডগ মিলিয়নায়ার’ ছবিটিতে সেলিম মালিক চরিত্রটি করেছিলেন মধুর। এ ছাড়াও তাঁকে দেখা গিয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’র মতো বেশ কিছু ধারাবাহিকে।

ছবিটির নাম দেওয়া হয়েছে ‘৮০০’। টেস্টে এই সংখ্যক উইকেট রয়েছে মুরলীর। এ ছাড়াও ৩৫০টি এক দিনের ম্যাচে ৫৩৪টি উইকেট নিয়েছেন। শ্রীলঙ্কার হয়ে ১২টি টি-টোয়েন্টিও খেলেছেন মুরলী। সেখানে রয়েছে ১৩টি উইকেট। ১৯৯২ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছিল তাঁর। শ্রীলঙ্কার জার্সিতে ২০১১ সালে শেষ বার খেলেন তিনি। সেটা ছিল বিশ্বকাপের ফাইনাল। ভারতের বিরুদ্ধে সেই ম্যাচে হেরে যায় শ্রীলঙ্কা। এর পর আইপিএলে খেলা চালিয়ে গেলেও আন্তর্জাতিক ক্রিকেটে আর খেলেননি মুরলী। আইপিএলে তিনি শেষ বার খেলেন ২০১৪ সালে। মুরলীর জীবনচিত্রে ক্রিকেট ছাড়াও তাঁর জীবনের আরও নানা কাহিনি উঠে আসবে। তেমনটাই জানিয়েছে প্রযোজক সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Muttiah Muralitharan Sri Lanka Cricket World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE