Advertisement
০১ জুন ২০২৪
BCCI delegation in Pakistan

১৫ বছর পর পাকিস্তানে ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা, লাহোরে পৌঁছলেন বিন্নী, শুক্ল

পাকিস্তানে গেলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের চার কর্তা। দলে রয়েছেন বিসিসিআই সভাপতি রজার বিন্নী ও সহ-সভাপতি রাজীব শুক্ল। এশিয়া কাপের মাঝেই লাহোরে গেলেন তাঁরা।

bcci delegation

ওয়াঘা সীমান্তে নিরাপত্তারক্ষীদের সঙ্গে রাজীব শুক্ল ও রজার বিন্নী। ছবি: পিটিআই

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪০
Share: Save:

এশিয়া কাপের মাঝেই পাকিস্তানে গেলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের চার কর্তা। দলে রয়েছেন বিসিসিআই সভাপতি রজার বিন্নী ও সহ-সভাপতি রাজীব শুক্ল। তবে বোর্ড সচিব জয় শাহ যাননি পাকিস্তানে। ২০০৮ সালে মুম্বইয়ে জঙ্গি হামলার পর থেকে এত দিন পাকিস্তানে যাননি ভারতীয় ক্রিকেট বোর্ডের কোনও প্রতিনিধি। ১৫ বছর পরে সে দেশে গেলেন বিন্নীরা।

সোমবার স্থলপথে ওয়াঘা সীমান্ত পেরিয়ে পাকিস্তানে পৌঁছন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা। তাঁদের জন্য ছিল কড়া সুরক্ষা বন্দোবস্ত। পাকিস্তানে ঢুকে সরাসরি লাহোরে গিয়েছেন তাঁরা। সেখানে পার্ল কন্টিনেন্টাল হোটেলে থাকার বন্দোবস্ত করা হয়েছে ভারতীয় প্রতিনিধিদের। পাকিস্তানে এশিয়া কাপ খেলতে গিয়ে সেই হোটেলেই থাকছেন শ্রীলঙ্কা, পাকিস্তান, আফগানিস্তান, নেপাল ও বাংলাদেশের ক্রিকেটারেরা। এশিয়া কাপের মাঝে বিসিসিআই কর্তাদের পাকিস্তানে যাওয়ার ক্রিকেটীয় গুরুত্ব যথেষ্ট বলে মনে করছে ক্রিকেট মহল।

লাহোরে বিসিসিআই কর্তাদের স্বাগত জানাতে হাজির ছিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান জাকা আশরফ। পাকিস্তানে দু’দিন থাকবেন বিন্নীরা। মঙ্গলবার লাহোরে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান ম্যাচ রয়েছে। গ্রুপের শেষ ম্যাচে মাঠে থাকতে পারেন ভারতীয় প্রতিনিধিরা। সুপার ফোরে পাকিস্তানের প্রথম ম্যাচ দেখতেও যেতে পারেন তাঁরা।

লাহোরে গিয়ে সাংবাদিকদের শুক্ল বলেন, ‘‘পাকিস্তান এশিয়া কাপের আয়োজক দেশ। সেই কারণেই আমরা এসেছি। এর মধ্যে কোনও রাজনীতি খুঁজতে যাবেন না। দু’দিনের সফরে এসেছি আমরা। পঞ্জাবের গভর্নর আমাদের জন্য নৈশভোজের আয়োজন করেছেন। সেখানে যাব আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI India Cricket Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE