Advertisement
১৬ মে ২০২৪
Virat Kohli

কিছু দিনের মধ্যেই বাবা হবেন বিরাট! ডিভিলিয়ার্সের পর আরও এক জনের পোস্ট ঘিরে জল্পনা

শোনা যাচ্ছে স্ত্রী অনুষ্কার সঙ্গে লন্ডনে আছেন বিরাট। সেই কারণেই ভারতের হয়ে টেস্ট খেলছেন না তিনি। এ বার জল্পনা উস্কে দিলেন হর্ষ গোয়েঙ্কা। সমাজমাধ্যমে তাঁর করা পোস্ট নিয়ে শুরু হল আলোচনা।

Virat Kohli and Anushka Sharma

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪৩
Share: Save:

এবি ডিভিলিয়ার্স দাবি করেছিলেন বিরাট কোহলি দ্বিতীয় বার বাবা হতে চলেছেন। শোনা যাচ্ছে স্ত্রী অনুষ্কার সঙ্গে লন্ডনে আছেন বিরাট। সেই কারণেই ভারতের হয়ে টেস্ট খেলছেন না তিনি। পরে যদিও ডিভিলিয়ার্স তা অস্বীকার করেছিলেন। এ বার জল্পনা উস্কে দিলেন হর্ষ গোয়েঙ্কা। সমাজমাধ্যমে তাঁর করা পোস্ট নিয়ে শুরু হল আলোচনা।

কিছু দিন আগে হর্ষ সমাজমাধ্যমে একটি পোস্ট করেছিলেন। সেখানে তিনি বিরাট বা অনুষ্কা কারও নাম নেননি। হর্ষ লিখেছিলেন, “কয়েক দিনের মধ্যেই এক শিশুর জন্ম হতে চলেছে। আশা করব সেই তার বাবার মতো বড় ক্রিকেটার হবে। না কি সে মায়ের মতো সিনেমা জগতকে বেছে নেবে?” সেই পোস্টেই উল্লেখ রয়েছে ওই শিশুর জন্ম হতে চলেছে লন্ডনে।

ক্রিকেটার বিরাট এবং তাঁর স্ত্রী অনুষ্কা অভিনেত্রী। শিল্পপতি হর্ষ যে তাঁদের কথাই বলছেন তা বোঝাই যাচ্ছে। যদিও তিনি কারও নাম লেখেননি। কিছু দিন আগে বিরাটের বন্ধু ডিভিলিয়ার্স বলেছিলেন, “আমি বিরাটের সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি। অনুষ্কা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা বিরাটের কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। বিরাটও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনও মানে নেই।”

যদিও তার কয়েক দিন পরেই নিজের দাবি অস্বীকার করেন ডিভিলিয়ার্স। তিনি তখন বলেছিলেন, “আমি খুব বড় একটা ভুল করে ফেলেছি। ভুল তথ্য ছড়িয়ে দিয়েছিলাম। বিরাটের পরিবারের ভাল হোক। কেউ জানে না কী হচ্ছে। আমি শুধু ওদের শুভেচ্ছা জানাতে চাই। যে কারণেই বিরাট বিশ্রাম নিয়ে থাকুক, আশা করি ও আরও শক্তিশালী হয়ে ক্রিকেটে ফিরবে। আরও তরতাজা থাকবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE