Advertisement
১৮ মে ২০২৪
County Cricket

Washington Sundar: ভারতীয় দলে ফিরতে পুজারা, উমেশের দেখানো রাস্তায় ওয়াশিংটন সুন্দর

কাউন্টি ক্রিকেট খেলতে গিয়েছেন ওয়াশিংটন সুন্দর। ল্যাঙ্কাশায়ারের হয়ে প্রথম ম্যাচেই ৪ উইকেট নিয়েছেন ভারতীয় ক্রিকেটার।

কাউন্টি অভিষেকে সফল ওয়াশিংটন সুন্দর

কাউন্টি অভিষেকে সফল ওয়াশিংটন সুন্দর ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৮:১৮
Share: Save:

চেতেশ্বর পুজারা, উমেশ যাদবের পরে এ বার ওয়াশিংটন সুন্দর। ভারতীয় দলে প্রত্যাবর্তনের লক্ষ্যে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটকেই ভরসা করেছেন ভারতীয় অলরাউন্ডার। কাউন্টি ক্লাব ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলতে নেমে প্রথম ম্যাচেই ৪ উইকেট নিয়েছেন ওয়াশিংটন।

নর্দাম্পটনশায়ারের বিরুদ্ধে বল হাতে চমক দিয়েছেন ওয়াশিংটন। বিপক্ষের ওপেনার উইল ইয়ং কাউন্টিতে তাঁর প্রথম উইকেট। দলের টপ ও মিডল অর্ডারের চার ব্যাটারকে আউট করেছেন এই ডান হাতি অফস্পিনার। ওয়াশিংটনের বোলিংয়ের প্রশংসা করেছে ল্যাঙ্কাশায়ার।

চলতি বছর আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার সময় ডান হাতে চোট পেয়েছিলেন ওয়াশিংটন। প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তার পর থেকে ভারতীয় দলে সুযোগ পাননি তিনি। তাই ছন্দে ফিরতে ল্যাঙ্কাশায়ারে যোগ দিয়েছেন তিনি।

ল্যাঙ্কাশায়ারের সাজঘরে জেমস অ্যান্ডারসনের সঙ্গে খেলার জন্য মুখিয়ে রয়েছেন ওয়াশিংটন। ইংল্যান্ডের হয়ে লাল বলের ক্রিকেটে ৬৫৭ উইকেট নেওয়া অ্যান্ডারসনের কাছ থেকে শিখতে চান ওয়াশিংটন। তিনি বলেছেন, ‘‘অ্যান্ডারসন এক জন কিংবদন্তি। এত বছর ধরে একই ছন্দে ও খেলছে। ওর কাছে অনেক কিছু শেখার আছে। আশা করি কাউন্টি খেলে ক্রিকেটার হিসাবে আরও পরিণত হব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE