Advertisement
০৫ মে ২০২৪
Yuzvendra Chahal

চহালের কি ঘর ভাঙল? প্রেম দিবসে অন্য এক জনকে প্রেমের প্রস্তাব দিয়ে বসলেন ভারতীয় স্পিনার!

যুজবেন্দ্র চহালের কি ঘর ভাঙল? নইলে প্রেম দিবসে কেন ইংল্যান্ডের ব্যাটার জস বাটলারকে প্রেম প্রস্তাব দিলেন ভারতীয় স্পিনার? আইপিএলে একই দলের হয়ে খেলেন তাঁরা।

cricket

স্ত্রী ধনশ্রীর সঙ্গে যুজবেন্দ্র চহাল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫২
Share: Save:

আগে বহু বার তাঁদের একসঙ্গে নাচতে দেখা গিয়েছে। এ বার সরাসরি ইংল্যান্ডের ব্যাটার জস বাটলারকে প্রেমের প্রস্তাব দিলেন যুজবেন্দ্র চহাল। তা হলে কি ভারতীয় স্পিনারের ঘর ভাঙল? স্ত্রী ধনশ্রী বর্মার সঙ্গে কি সম্পর্ক ঠিক নেই চহালের?

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো দিয়েছে রাজস্থান রয়্যালস। আইপিএলে এই দলের হয়েই খেলেন চহাল ও বাটলার। সেখানে দেখা যাচ্ছে, কোলে কন্যাকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন বাটলার। চহাল তাঁর সামনে একটি ফুলের তোড়া নিয়ে এসে বলেন, ‘‘জস ভাই, তুমি আমার জীবনের ভালবাসা। যে দিন প্রথম তোমাকে দেখেছি সে দিনই তোমাকে ভালবেসে ফেলেছি। তুমি কি আমার সঙ্গে ডেট-এ যাবে?” জবাবে ‘হ্যাঁ’ বলেন বাটলার।

তার পরেই দেখা যায়, গাড়িতে বসে বাটলার। তিনি জিজ্ঞাসা করছেন, “চহাল কোথায়?” এ দিকে তখন চহাল অনুশীলনে ব্যস্ত। পরে দুই ক্রিকেটারকে একসঙ্গে নাচতেও দেখা যায়। স্ত্রী ধনশ্রীর সঙ্গেও মাঝে মাঝে নাচের ভিডিয়ো দেন চহাল। অন্য সতীর্থদের সঙ্গেও মজা করতে দেখা যায় তাঁকে।

ঘরোয়া ক্রিকেটে ভাল খেললেও ভারতীয় দলে দীর্ঘ দিন জায়গা পাননি চহাল। এ দিকে তিনি ভারতের হয়ে এখনও পর্যন্ত টি-টোয়েন্টিতে সর্বাধিক উইকেটের মালিক। গত দু’বারের আইপিএলে ৪৮টি উইকেট নেওয়ার পরেও ব্রাত্য থেকেছেন চহাল। ভারতের এক দিনের বিশ্বকাপের দলেও সুযোগ পাননি। সামনে আইপিএল। তার পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আইপিএলে ভাল খেললে ভারতীয় দলের দরজা চহালের জন্য খোলে কি না সে দিকেই নজর রয়েছে সবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE