Advertisement
২২ মে ২০২৪
Jasprit Bumrah

ইংল্যান্ডকে দ্বিতীয় টেস্টে দুরমুশ করে বুমরা লিখলেন ‘এখানেই আনন্দ’, কোথায় রয়েছেন জয়ের নায়ক?

দ্বিতীয় ম্যাচে সেরা হয়েছিলেন যশপ্রীত বুমরা। সেই ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট নিয়েছিলেন তিনি। ম্যাচে ৯ উইকেট। সেই বুমরাকে দেখা গেল স্ত্রী সঞ্জনা গণেশনের সঙ্গে ছবি দিতে।

Jasprit Bumrah

যশপ্রীত বুমরা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩১
Share: Save:

দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের মাঝে ১০ দিনের ব্যবধান। সেই সময়টা ছুটি কাটাচ্ছেন ভারতীয় ক্রিকেটারেরা। দ্বিতীয় ম্যাচে সেরা হয়েছিলেন যশপ্রীত বুমরা। সেই ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট নিয়েছিলেন তিনি। ম্যাচে ৯ উইকেট। সেই বুমরাকে দেখা গেল স্ত্রী সঞ্জনা গণেশনের সঙ্গে ছবি দিতে।

গোল গলা সবুজ টি-শার্ট পরা বুমরার পাশে নীল টি-শার্ট পরে সঞ্জনা। এমনই একটি ছবি পোস্ট করেন তাঁরা। সেই ছবির নীচে লেখা, “এখানেই আনন্দ।” ২০২১ সালের ১৫ মার্চ বিয়ে করেন বুমরা এবং সঞ্জনা। ক্রীড়া সঞ্চালক সঞ্জনা এখন এক পুত্রের জননী। গত বছর ২৩ সেপ্টেম্বর জন্ম হয় বুমরার পুত্র অঙ্গদের।

বুমরা এখন টেস্টে এক নম্বর বোলার। আইসিসি-র ক্রমতালিকায় শীর্ষে উঠে এসেছেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে স্পিন সহায়ক পিচেও সাফল্য পেয়েছেন বুমরা। বিশাখাপত্তনমে ম্যাচের সেরা হয়ে বুমরা বলেন, “আমার ছেলে প্রথম বার কোনও সিরিজ়ে আমার সঙ্গে রয়েছে। ওর সঙ্গে দেখা করতে চাই। এই ট্রফিটা উৎসর্গ করতে চাই ছেলেকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE