Advertisement
১৪ জুন ২০২৪
Pat Cummins

Pat Cummins: নাইটদের গ্রহেই থাকলেন, মাঠে নামার জন্য তর সইছে না প্যাট কামিন্সের

২০২০ সালে ১৫ কোটি ৫০ লক্ষ টাকায় কামিন্সকে কিনেছিল কলকাতা। তার পর থেকে সেখানেই খেলেছেন তিনি।

কামিন্স ফের কলকাতায়

কামিন্স ফের কলকাতায় ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৩২
Share: Save:

কলকাতাতেই ছিলেন তিনি। ফের কলকাতাতেই ফিরলেন। আর পুরনো দলে ফিরতে পেরে আনন্দিত অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক প্যাট কামিন্স। মাঠে নামার জন্য আর তর সইছে না তাঁর। ভিডিয়ো বার্তায় সে কথা জানিয়েছেন কামিন্স।

এ বারের নিলামে প্রথম বিদেশি ক্রিকেটার হিসেবে কামিন্সের নাম ওঠে। প্রথম থেকেই বিড করা শুরু করে কলকাতা। তাদের সঙ্গে পাল্লা দেয় গুজরাত টাইটানস ও লখনউ সুপার জায়ান্টস। কিন্তু একটা সময়ের পরে আর দৌড়ে থাকতে পারেনি তারা। শেষে ৭ কোটি ২৫ লক্ষ টাকায় কামিন্সকে কেনে কলকাতা।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

এই ঘটনার পরেই কেকেআর-এর টুইটার পেজে কামিন্সের একটি ভিডিয়ো প্রকাশ করা হয়। সেখানে তিনি বলেন, ‘আরও এক বার কলকাতায় ফিরে খুব ভাল লাগছে। বেঙ্কি (মাইসোর), শাহরুখ (খান) ও ম্যানেজমেন্টের সবাইকে অনেক ধন্যবাদ আমার উপর ভরসা রাখার জন্য। নাইটদের গ্রহে ফিরেছি। মাঠে নামার জন্য মুখিয়ে আছি। আর তর সইছে না।’’

২০২০ সালে ১৫ কোটি ৫০ লক্ষ টাকায় কামিন্সকে কিনেছিল কলকাতা। তার পর থেকে সেখানেই খেলেছেন তিনি। আইপিএল-এ ৩৭ ম্যাচে ৩৮ উইকেট নিয়েছেন তিনি। গত মরসুমে ১৪ ম্যাচে ১২ উইকেট নেন কামিন্স। ওভার পিছু রান দেন ৭.৮৬। ব্যাট হাতেও ১৪৬ রান করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pat Cummins IPL KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE