Advertisement
১৭ মে ২০২৪
KKR

KKR: কেকেআরের নতুন কোচ, চমকে দিলেন শাহরুখ

বুধবার কোচের নাম ঘোষণা করল কেকেআর। রঞ্জিজয়ী মধ্যপ্রদেশের কোচকে দায়িত্ব দিল তারা।

শাহরুখের কলকাতা নাইট রাইডার্স দলে নতুন কোচ।

শাহরুখের কলকাতা নাইট রাইডার্স দলে নতুন কোচ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৭:০৮
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের কোচ হলেন চন্দ্রকান্ত পণ্ডিত। বুধবার ঘোষণা করল কেকেআর। রঞ্জিজয়ী মধ্যপ্রদেশের কোচকে দায়িত্ব দিল তারা।

গত বার কলকাতা দলের দায়িত্ব ছিল ব্রেন্ডন ম্যাকালাম। তিনি ইংল্যান্ডের টেস্ট দলের কোচ হয়েছেন। ম্যাকালামের বদলে চন্দ্রকান্তকে দেওয়া হল শ্রেয়স আয়ারদের দায়িত্ব। কেকেআরের সিইও বেঙ্কি মাইসোর বলেন, ‘‘কলকাতা দলে চন্দ্রকান্তকে পেয়ে আমরা দারুণ খুশি। তাঁর হাত ধরেই আমাদের দলকে এগিয়ে নিয়ে যেতে চাই। ঘরোয়া ক্রিকেটে ওঁর সাফল্য রয়েছে। শ্রেয়স আয়ারের সঙ্গে ওঁর জুটি দেখার জন্য আমরা মুখিয়ে আছি।’’

এ বারের রঞ্জি ফাইনালে মুম্বইকে হারিয়ে দেয় চন্দ্রকান্তের মধ্যপ্রদেশ। ঘরোয়া ক্রিকেটে কোচ হিসাবে তাঁর সাফল্য নজর কেড়েছিল। চন্দ্রকান্ত বললেন, ‘‘আমার কাছে এটা গর্বের দায়িত্ব। নাইটদের দলে থাকা একাধিক ক্রিকেটারের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। এই দল সম্পর্কে আমি জানি। এই দলের সাপোর্ট স্টাফ এবং ক্রিকেটারদের সঙ্গে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।’’

ঘরোয়া ক্রিকেটে কোচ হিসাবে চন্দ্রকান্তের সাফল্য নজর কেড়েছিল।

ঘরোয়া ক্রিকেটে কোচ হিসাবে চন্দ্রকান্তের সাফল্য নজর কেড়েছিল। —ফাইল চিত্র

২০২১ সালে আইপিএলের ফাইনালে উঠে হেরে যায় কলকাতা। এখনও পর্যন্ত মাত্র দু’বার আইপিএল জিতেছে তারা। গত বার গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় কলকাতা। চন্দ্রকান্তের হাত ধরে ট্রফি জয়ের স্বপ্ন দেখছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE