Advertisement
১৮ মে ২০২৪
Rinku Singh

আইপিএলের ৬৭ দিন পরেই কি ভারতীয় জার্সিতে রিঙ্কু, রোহিতদের দলে সুযোগ নাইট ব্যাটারের?

আইপিএলে ভাল খেলায় কি এ বার ভারতীয় দলে সুযোগ পেতে চলেছেন রিঙ্কু সিংহ! ওয়েস্ট ইন্ডিজ় সিরিজ়ে টি২০ দলে সুযোগ পেতে পারেন কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার।

Rinku Singh

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১২:৪৫
Share: Save:

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ভাল খেলার পুরস্কার কি পেতে চলেছেন রিঙ্কু সিংহ! এ বার ভারতীয় দলে সুযোগ পেতে পারেন কেকেআরের এই বাঁ হাতি ব্যাটার। একটি সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে সুযোগ পেতে পারেন রিঙ্কু।

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে টেস্ট ও এক দিনের দল ঘোষণা হলেও এখনও ছোট ফরম্যাটের দল ঘোষণা করেনি বিসিসিআই। সিরিজ় চলাকালীন হয়তো সেই দল ঘোষণা করা হবে। ৩ অগস্ট থেকে শুরু টি-টোয়েন্টি সিরিজ়। দু’দলের মধ্যে পাঁচটি ম্যাচ খেলা হবে। আইপিএল শেষ হয়েছে ২৮ মে। অর্থাৎ, আইপিএল শেষ হওয়ার ৬৭ দিন পরেই ভারতীয় দলের জার্সি গায়ে দিতে পারেন রিঙ্কু।

এ বারের আইপিএলে ১৪টি ম্যাচে ৪৭৪ রান করেছেন রিঙ্কু। ৫৯.২৫ গড় ও ১৪৯.৫২ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। এই মরসুমে কলকাতার সব থেকে ধারাবাহিক ক্রিকেটার রিঙ্কু। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে কেকেআরকে জিতিয়ে রাতারাতি নায়কের মর্যাদা পেয়েছিলেন রিঙ্কু। পরে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও শেষ বলে চার মেরে দলকে জিতিয়েছিলেন তিনি।

বিরাট কোহলি থেকে শুরু করে রোহিত শর্মা, সবার প্রশংসা কুড়িয়েছেন রিঙ্কু। আইপিএল চলাকালীন ও তার পরে অনেক প্রাক্তন ক্রিকেটার রিঙ্কুকে ভারতীয় দলে সুযোগ দেওয়ার পক্ষে সওয়াল করেছিলেন। অবশেষে হয়তো জাতীয় দলে সুযোগ পেতে চলেছেন রিঙ্কু। অগস্ট মাসেই জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে এই বাঁ হাতি ব্যাটারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rinku Singh India Cricket BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE