Advertisement
১৭ মে ২০২৪
KKR

আইপিএলের আগে চমক, কেকেআরের ছেড়ে দেওয়া লিটনের কাছে নারাইন-রাসেল

গত কয়েক বছর ধরে কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ ভরসা রেখেছেন নারাইন এবং রাসেলের উপর। ওয়েস্ট ইন্ডিজ়ের দুই অভিজ্ঞ অলরাউন্ডার এ বার খেলবেন বাংলাদেশের প্রতিযোগিতায়।

Picture of Sunil Narine and Andre Russell

(বাঁদিকে) সুনীল নারাইন এবং আন্দ্রে রাসেল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৭
Share: Save:

আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ি কলকাতা নাইট রাইডার্সের গত কয়েক বছরের ভরসা সুনীল নারাইন এবং আন্দ্রে রাসেল। আইপিএলের আগে ওয়েস্ট ইন্ডিজ়ের অভিজ্ঞ দুই অলরাউন্ডার পৌঁছে গেলেন বাংলাদেশে। কেকেআরের বাতিল লিটন দাসের দলের হয়ে বিপিএল খেলবেন তাঁরা।

ইংল্যান্ডের মঈন আলি এবং ওয়েস্ট ইন্ডিজ়ের জনসন চার্লস ছিলেন আগে থেকেই। কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের শক্তি আরও বৃদ্ধি করল নারাইন এবং রাসেলকে নিয়ে। কেকেআরের দুই ক্রিকেটার শনিবার চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দিয়েছেন। আগামী সোমবার বিপিএলের ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে কুমিল্লা। সেই ম্যাচে কেকেআরের ছেড়ে দেওয়া লিটনের দলের হয়ে মাঠে নামতে পারেন নারাইন এবং রাসেল।

নারাইন এর আগে সংযুক্ত আরব আমিরশাহির টি-টোয়েন্টি লিগে খেলছিলেন। সেখানে ১০টি ম্যাচ খেলে ৭টি উইকেট নিয়েছেন নারাইন। অন্য দিকে, রাসেল গিয়েছিলেন জাতীয় দলের হয়ে অস্ট্রেলিয়া সফরে। পার্‌থে টি-টোয়েন্টি সিরিজ়ের শেষ ম্যাচে ২৯ বলে ৭১ রানের ইনিংস খেলেছিলেন। এ বারই প্রথম নয়। গত বছর বিপিএলেও লিটনের নেতৃত্বে কুমিল্লার হয়ে খেলেছিলেন নারাইন এবং রাসেল।

এ বারের বিপিএলে এখনও পর্যন্ত ন’টি ম্যাচ খেলে সাতটিতে জয় পেয়েছে কুমিল্লা। তবে সেমিফাইনালে জায়গা নিশ্চিত হয়নি। আর ২ পয়েন্ট পেলেই শেষ চারে জায়গা পাকা হয়ে যাবে তাদের। প্রতিযোগিতার এই গুরুত্বপূর্ণ সময়ে নারাইন এবং রাসেলের মতো ক্রিকেটারেরা যোগ দেওয়ায় খুশি কুমিল্লা কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE