Advertisement
১৯ মে ২০২৪
COVID-19

U-19 Cooch Behar Trophy: ক্রিকেটার, সাপোর্ট স্টাফ মিলিয়ে সংক্রমিত ৫৭, অনূর্ধ্ব-১৯ কোচবিহার ট্রফি ঘিরে সংশয়

সংক্রমণ বাড়তে থাকায় রঞ্জি ট্রফি, কর্নেল সিকে নাইডু ট্রফি, মেয়েদের টি২০ লিগ আপাতত স্থগিত করেছে বিসিসিআই। তবে অনূর্ধ্ব-১৯ টুর্নামেন্ট চলছিল।

ময়দানে ফের করোনার হানা

ময়দানে ফের করোনার হানা প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৩:৪৮
Share: Save:

ঘরোয়া ক্রিকেটে ফের করোনা-হানা। এ বার অনূর্ধ্ব-১৯ কোচবিহার ট্রফির সঙ্গে যুক্ত ক্রিকেটার, সাপোর্ট স্টাফ ও মাঠকর্মী মিলে মোট ৫৭ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর। তার ফলে টুর্নামেন্টের নকআউট পর্যায়ের খেলা ঘিরে সংশয় দেখা দিয়েছে। বাকি ঘরোয়া টুর্নামেন্টের মতো এই টুর্নামেন্টও স্থগিত করতে হবে কি না সে বিষয়ে অবশ্য এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

জানা গিয়েছে, বিভিন্ন দলের ৩০ জন ক্রিকেটার আক্রান্ত হয়েছেন। তার মধ্যে সব থেকে বেশি মুম্বইয়ের (ছ’জন)। এ ছাড়া মহারাষ্ট্র, বিদর্ভ, রাজস্থান, ঝাড়খণ্ড, ছত্তীসগড়, হরিয়ানা ও বাংলার ক্রিকেটার রয়েছেন। ক্রিকেটার ছাড়া ন’জন সাপোর্ট স্টাফ, মাঠকর্মী ও ম্যাচের দায়িত্বে থাকা আধিকারিকরাও আক্রান্ত হয়েছেন।

অনূর্ধ্ব-১৯ ক্রিকেটার হওয়ায় তাঁদের টিকা নেওয়া হয়নি। যদিও গত এক মাস ধরে তাঁরা জৈবদুর্গে ছিলেন। যাঁরা আক্রান্ত হয়েছেন তাঁদের বেশির ভাগের শরীরে কোনও উপসর্গ নেই বলে জানা গিয়েছে। আক্রান্তদের সবাইকে নিভৃতবাসে রাখা হয়েছে।

সংক্রমণ বাড়তে থাকায় রঞ্জি ট্রফি, কর্নেল সিকে নাইডু ট্রফি, মেয়েদের টি২০ লিগ আপাতত স্থগিত করেছে বিসিসিআই। তবে অনূর্ধ্ব-১৯ টুর্নামেন্ট চলছিল। সেখানেই এ বার করোনা থাবা বসাল। মঙ্গলবার থেকে নকআউট পর্যায়ের খেলা শুরু হওয়ার কথা ছিল। এখন দেখার এই টুর্নামেন্টের ভবিষ্যৎ নিয়ে কী সিদ্ধান্ত নেয় বিসিসিআই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 BCCI Ranji Trophy Cooch Behar Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE