Advertisement
০২ মে ২০২৪
Mithali Raj

Mithali Raj: বিজেপিতে যোগ দিচ্ছেন সদ্য অবসর নেওয়া ক্রিকেটার? জোর জল্পনা

তেলঙ্গানা রাজ্য বিজেপির নেতাদের অনুরোধেই নড্ডার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিতালি। তাঁদের মধ্যে ইতিবাচক কথা হয়েছে বলে জানা গিয়েছে।

মিতালির সঙ্গে বৈঠক করে খুশি নড্ডাও।

মিতালির সঙ্গে বৈঠক করে খুশি নড্ডাও। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ২১:৪৭
Share: Save:

খেলা ছাড়ার পর নতুন ইনিংস শুরু করতে পারেন মিতালি রাজ। শোনা যাচ্ছে, তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। জল্পনা ছড়িয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নড্ডার সঙ্গে তাঁর সাক্ষাৎ ঘিরে। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক যদিও নিজে কিছু জানাননি।

গত ৮ জুন ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মিতালি। দিন কয়েক আগে মহিলাদের আইপিএলে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন। ক্রিকেট প্রশাসনে আসার আগ্রহও রয়েছে তাঁর। শনিবার হায়দরাবাদের একটি হোটেলে তিনি দেখা করতে যান নড্ডার সঙ্গে। বিজেপি সভাপতির সঙ্গে বেশ কিছু ক্ষণ কথা বলেন মিতালি। এর পরেই জল্পনা ছড়িয়েছে, ভারতীয় দলের প্রাক্তন ব্যাটার কি বিজেপিতে যোগ দিচ্ছেন?

মিতালি ঘনিষ্ঠ মহলে বলেছেন, নড্ডার সঙ্গে সৌজন্য-সাক্ষাৎ করতে গিয়েছিলেন তিনি। কিন্তু নড্ডার সঙ্গে দেখা করতে তিনি কেন গেলেন, তা নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে।

মিতালি নেটমাধ্যমে লিখেছেন, ‘সময় দেওয়ার জন্য নড্ডাজিকে ধন্যবাদ। আপনার সঙ্গে কথা বলার সুযোগ পেয়ে খুব খুশি হয়েছি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাহায্য, পরামর্শ, অনুপ্রেরণায় সারাদেশের ক্রীড়াবিদরা দেশকে গর্বিত করার সুযোগ পাচ্ছে।’ অন্য দিকে নড্ডাও নেটমাধ্যমে মিতালির সঙ্গে সাক্ষাৎ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

তেলঙ্গানা রাজ্য বিজেপি সূত্রে খবর, এর মধ্যে রাজ্য নেতৃত্বের সঙ্গে একাধিক বৈঠক করেছেন মিতালি। তাঁদের অনুরোধেই নড্ডার সঙ্গে দেখা করেছেন তিনি। তেলঙ্গানার আগামী বিধানসভা নির্বাচনের জন্য এখন থেকেই পরিকল্পনা শুরু করেছে পদ্ম শিবির। তেলঙ্গানা বিধানসভা নির্বাচনকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন বিজেপি নেতারা। প্রার্থী করার জন্য নতুন এবং জনপ্রিয় মুখ খুঁজছেন।

তেলঙ্গানায় যথেষ্ট জনপ্রিয় হায়দরাবাদের বাসিন্দা মিতালি। বিধানসভা নির্বাচনের আগে তাঁকে পেলে লাভবান হতে পারে বিজেপি। তেলঙ্গানা বিজেপি সূত্রে খবর, নড্ডা-মিতালি বৈঠক ইতিবাচক হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE