Advertisement
০২ মে ২০২৪
Under-19 Cooch Behar Trophy

যুধাজিতের সাত উইকেট, জয় অনূর্ধ্ব-১৯ বাংলার

প্রথম ইনিংসে পিছিয়ে ছিল বাংলা। চতুর্থ দিন ১৮৭ রান লক্ষ্য ছিল ঝাড়খণ্ডের জিততে। ঘরের মাঠ রাঁচীতে মাত্র ১১৮ রানে শেষ হয়ে যায় বাংলার বিপক্ষ।

An image of the cricketer

সফল: ২৩ রানে সাত উইকেট পেলেন যুধাজিৎ। ছবি: সিএবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ০৮:১০
Share: Save:

অনূর্ধ্ব-১৯ কোচবিহার ট্রফিতে ঝাড়খণ্ডের বিরুদ্ধে চতুর্থ দিন সাত উইকেট নিয়ে বাংলাকে জেতালেন পেসার যুধাজিৎ গুহ। মাত্র ২৩ রান দিয়ে তিনি ভাঙেন বিপক্ষের ব্যাটিং বিভাগকে।

প্রথম ইনিংসে পিছিয়ে ছিল বাংলা। চতুর্থ দিন ১৮৭ রান লক্ষ্য ছিল ঝাড়খণ্ডের জিততে। ঘরের মাঠ রাঁচীতে মাত্র ১১৮ রানে শেষ হয়ে যায় বাংলার বিপক্ষ। ৬১.২ ওভারেই শেষ হয়ে যায় মহেন্দ্র সিংহ ধোনির রাজ্যের তরুণদের ইনিংস। যুধাজিতের সাফল্যের পাশাপাশি একটি করে উইকেট নেন প্রিয়াংশু পটেল, বিশাল সাউ, ও রাহুল প্রসাদ।

চতুর্থ দিনের শুরুতে বাংলার রান ছিল ২৭০-৫। সেখান থেকে আর ৩০ রান যোগ করে ডিক্লেয়ার করে বাংলা। অনিকেত বিশ্বাস ২১২ বলে ১১৯ রান করে বাংলার জয়ের সম্ভাবনা তৈরি করে। সেই পরিস্থিতির সদ্ব্যবহার করেন বাংলার তরুণ পেসার যুধাজিৎ।

প্রথম ইনিংসে ঝাড়খণ্ডের হয়ে ১৪৪ রান করা এল কৌশিককে এ দিন মাত্র ২৩ রানে প্যাভিলিয়নে ফিরিয়ে দেন যুধাজিৎ। তার পর থেকেই একের পর এক উইকেট হারাতে থাকে ঝাড়খণ্ড। শেষমেশ কঠিন পরিস্থিতি থেকে ম্যাচ জিতে বেরিয়ে যায় বাংলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengal Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE