Advertisement
১৩ মে ২০২৪
Pakistan Cricket Team

বাবরদের অনুশীলনে অবাক কাণ্ড! ব্যাট করতে নামলেন নির্বাচক প্রধান, ফিরলেন কোচের ধাক্কা খেয়ে

অবাক কাণ্ড ঘটল পাকিস্তানের অনুশীলনে। ব্যাট করতে নেমেছিলেন নির্বাচক প্রধান ওয়াহাব রিয়াজ। কোচ আজহার মাহমুদের ধাক্কা খেলেন তিনি।

cricket

বাবর আজ়ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১৭:০৯
Share: Save:

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচের আগে অবাক কাণ্ড ঘটল পাকিস্তানের অনুশীলনে। ব্যাট করতে নেমেছিলেন নির্বাচক প্রধান ওয়াহাব রিয়াজ। কোচ আজহার মাহমুদের ধাক্কা খেলেন তিনি। পুরো ঘটনায় বিরক্ত বাবর আজ়ম।

পাকিস্তান-নিউ জ়িল্যান্ড পঞ্চম টি-টোয়েন্টির আগে অনুশীলনে ছক্কা মারার প্রতিযোগিতা চলছিল। পাকিস্তানের এক জন করে ব্যাটার নেমে তিনটি করে বল খেলছিলেন। কে সব থেকে দূরে ছক্কা মারতে পারেন তার প্রতিযোগিতা চলছিল। সেই সময় হঠাৎ দেখা যায় ব্যাট হাতে নামছেন ওয়াহাব। তিনি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান প্রধান নির্বাচক।

সেই সময় ব্যাট করছিলেন বাবর। তিনি ওয়াহাবকে দেখে একটু বিরক্ত হন। কারণ, ওয়াহাব দলের সাপোর্ট স্টাফ নন। তাই অনুশীলনে যাওয়ার অধিকার নেই তাঁর। ওয়াহাবকে দেখে এগিয়ে যান মাহমুদ। তিনি গিয়ে ওয়াহাবকে ধাক্কা মেরে পিছনে সরিয়ে দেন। এই ঘটনায় প্রথমে খানিকটা অবাক হয়ে যান ওয়াহাব। কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকেন তিনি। তার পরে তিনি পিছন ফিরে হাঁটতে থাকেন। মাহমুদ মজার ছলে ধাক্কা মেরেছেন কি না তা স্পষ্ট নয়। এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

পাকিস্তান ও নিউ জ়িল্যান্ডের মধ্যে প্রথম টি-টোয়েন্টি বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। দ্বিতীয় ম্যাচ জেতে পাকিস্তান। পরের দু’টি ম্যাচ জিতে সিরিজ়ে এগিয়ে যান নিউ জ়িল্যান্ড। বাবরেরা অবশ্য হাল ছাড়েননি। পঞ্চম ম্যাচ জিতে সিরিজ়ে সমতা ফেরান তাঁরা। তবে নিউ জ়িল্যান্ডের দ্বিতীয় সারির দলের বিরুদ্ধে পাকিস্তান যে ভাবে খেলেছে তা চিন্তায় রাখবে দলের ম্যানেজমেন্টকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE