Advertisement
১৯ মে ২০২৪
T20 World Cup 2024

প্রত্যেক ক্রিকেটারকে ৮৪ লক্ষ টাকা! টি২০ বিশ্বকাপ জিতলেই বাবরদের পুরস্কার দেবে পাক বোর্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতলে দলের সব ক্রিকেটারকে আর্থিক পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

cricket

বাবর আজ়ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১৬:২৭
Share: Save:

বিশ্বকাপের এক মাস আগে বড় ঘোষণা পাকিস্তান ক্রিকেট বোর্ডের। বাবর আজ়মেরা যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারেন তা হলে দলের সব ক্রিকেটারকে আর্থিক পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা করা হয়েছে।

সোমবার আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় খেলতে রওনা হবে পাকিস্তান ক্রিকেট দল। তার আগে ক্রিকেটারদের সঙ্গে প্রায় দু’ঘণ্টা বৈঠক করেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান মহসিন নকভি। তার পরেই পুরস্কারের কথা ঘোষণা করেন নকভি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড সমাজমাধ্যমে এ কথা জানিয়েছে। সেখানে লেখা, “চেয়ারম্যান মহসিন নকভি ঘোষণা করেছেন পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতলে প্রত্যেক ক্রিকেটারকে ৮৪ লক্ষ টাকা করে পুরস্কার দেওয়া হবে।”

মহসিন বৈঠকে জানিয়েছেন, ট্রফি জেতার সঙ্গে কিছুর তুলনা হয় না। বিশ্বমঞ্চে পাকিস্তানের পতাকা ওড়ানোর দায়িত্ব বাবরদের কাঁধে দিয়েছেন তিনি। মহসিনের বার্তা, “কাউকে নিয়ে ভাবতে হবে না। শুধু পাকিস্তানের জন্য খেলো। নিজেদের সেরাটা দাও। তা হলেই তোমরা জিততে পারবে। তোমাদের উপর দেশের প্রত্যেকের অনেক আশা। তাদের স্বপ্ন পূরণ করো।”

এখনও টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেনি পাকিস্তান। আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজ়ের পরে চূড়ান্ত দল ঘোষণা করা হবে। ২ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজ় ও আমেরিকায় শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। ৯ মে গ্রুপ পর্বের খেলায় মুখোমুখি ভারত-পাকিস্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 ICC Pakistan Cricket Board
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE