Advertisement
২১ মে ২০২৪
Rahul Dravid

Rahul Dravid: রাহুল দ্রাবিড়ই হলেন বিরাট কোহলীদের কোচ, বিনা প্রতিদ্বন্দ্বিতায় এলেন দায়িত্বে

বুধবার টি২০ বিশ্বকাপে ভারত বনাম আফগানিস্তান ম্যাচ চলাকালীনই রাহুলের নাম ঘোষণা করে বোর্ড। টুইট করে সে কথা জানিয়ে দেওয়া হয়।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোচ নির্বাচিত হলেন দ্রাবিড়

বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোচ নির্বাচিত হলেন দ্রাবিড় ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ২০:৫৮
Share: Save:

ভারতীয় দলের কোচ হিসাবে রাহুল দ্রাবিড়ের নাম ঘোষণা করল বিসিসিআই। বুধবার টি২০ বিশ্বকাপে ভারত বনাম আফগানিস্তান ম্যাচ চলাকালীনই রাহুলের নাম ঘোষণা করে বোর্ড। টুইট করে সে কথা জানিয়ে দেওয়া হয়।

বিসিসিআই-এর তরফে বিবৃতিতে জানানো হয়েছে, ‘সুলক্ষণা নায়েক ও আর পি সিংহর উপদেষ্টা কমিটি বুধবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্রাবিড়কে ভারতীয় দলের কোচ হিসাবে নির্বাচিত করেছে। বিশ্বকাপের পরে নিউজিল্যান্ড সফর থেকে দলের দায়িত্ব নেবেন তিনি।’

গত ২৬ অক্টোবর ভারতীয় দলের কোচ হওয়ার জন্য আবেদন করেন দ্রাবিড়। তাঁর নাম ঘোষণা করলেও এখনও কোহলীদের ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং কোচ হিসাবে কারও নাম ঘোষণা করেনি বোর্ড। বিশ্বকাপের পরেই রবি শাস্ত্রী, ভরত অরুণ, আর শ্রীধর ও বিক্রম রাঠৌরের কার্যকাল শেষ হচ্ছে। ভারতীয় ক্রিকেটে তাঁদের অবদানের জন্য ধন্যবাদ জানিয়েছে বিসিসিআই।

কোহলীদের কোচ কে হবেন, তা নিয়ে বেশ কয়েক দিন ধরে জল্পনা চলছিল। কখনও শোনা গিয়েছে অনিল কুম্বলের নাম, কখনও উঠে এসেছে ভিভিএস লক্ষ্মণের নাম। আইপিএল চলাকালীন খবর রটে গিয়েছিল রাহুল দ্রাবিড়ই ভারতীয় দলের কোচ হচ্ছেন। তাঁর বেতনও ফাঁস হয়ে গিয়েছিল। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় কয়েক দিন আগেই জানিয়েছিলেন, দ্রাবিড়ের সঙ্গে কথা হলেও তিনি এখনও কিছু জানাননি। যদিও অবশেষে সেই দ্রাবিড়ই এলেন কোহলীদের কোচের দায়িত্বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid BCCI Virat Kohli Head Coach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE