Advertisement
১৯ মে ২০২৪
Avesh Khan

IPL 2022: আবেশ খানের কাছে দুঃখ প্রকাশ ঋষভ পন্থের, কেন?

ভারতীয় দলের সঙ্গে রয়েছেন আবেশ। নিলামের সময় আমদাবাদ থেকে কলকাতা আসছিল ভারতীয় দল।

দিল্লি দলে আবেশ খানের সঙ্গে ঋষভ পন্থ।

দিল্লি দলে আবেশ খানের সঙ্গে ঋষভ পন্থ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২২ ১৭:১১
Share: Save:

এ বারের আইপিএল নিলামে রেকর্ড গড়েছেন আবেশ খান। জাতীয় দলে না খেলা ক্রিকেটারদের মধ্যে সব থেকে বেশি টাকা পেয়েছেন তিনি। কিন্তু গত বারের দল দিল্লি ক্যাপিটালসে যেতে পারেননি তিনি।

আবেশকে ১০ কোটি টাকা দিয়ে কিনে নেয় লখনউ সুপার জায়ান্টস। তবে আবেশ ভেবেছিলেন নিলামে ৭ কোটি টাকা পর্যন্ত দর উঠবে তাঁর। এক সাক্ষাৎকারে আবেশ বলেন, “আমি বিমানে ছিলাম নিলামের সময়। ভেবেছিলাম ৭ কোটি টাকা মতো পাব। বিমানে থাকায় নিলাম দেখতে পাইনি। কোন দল নেবে সেই নিয়ে চিন্তায় ছিলাম। যখন জানতে পারলাম ১০ কোটি টাকায় লখনউ আমাকে নিয়েছে, ৫ সেকেন্ডের জন্য স্থির হয়ে গিয়েছিলাম। তার পর ধীরে ধীরে ঠিক হই।”

ভারতীয় দলের সঙ্গে রয়েছেন আবেশ। নিলামের সময় আমদাবাদ থেকে কলকাতা আসছিল ভারতীয় দল। আবেশ বলেন, “ঈশান কিশন এবং মহম্মদ সিরাজ আমার সঙ্গে মস্করা করছিল। কোন দলে যাব, কত দাম উঠতে পারে আমার, সেই নিয়ে আমার পিছনে লাগছিল ওরা। বিমান থেকে নামার পর আমার ফোনের নেটওয়ার্ক কাজ করছিল না। বেঙ্কটেশ আয়ার আমাকে খবরটা দেয়। সকলে হাততালি দিয়ে ওঠে। ফোনের নেটওয়ার্ক ঠিক হওয়ার পর একের পর এক ফোন, মেসেজ আসতে থাকে।”

লখনউ দল তাঁকে কিনে নেওয়ায় দিল্লি ক্যাপিটালসের হয়ে তাঁর পর্ব শেষ। আবেশ বলেন, “দিল্লি দলে খেলতে না পারার আক্ষেপ থাকবে। কলকাতায় আসার পর ঋষভ পন্থের সঙ্গে দেখা হয়। ও আমাকে জড়িয়ে ধরে বলে, ‘দুঃখিত, তোমাকে কিনতে পারলাম না।’ পরে দেখলাম দিল্লি আমার জন্য ৮.৭৫ কোটি পর্যন্ত দর হেঁকেছিল। ওদের হাতে খুব বেশি টাকা ছিল না। অন্য ক্রিকেটারও কিনতে হত। পন্থের সঙ্গে আমি অনূর্ধ্ব ১৯ দলে খেলেছি। ম্যাচের পর এক সঙ্গে আড্ডা দিই আমরা। তাই আমার কাছে এটা খুব আবেগের জায়গা ছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Avesh Khan Rishabh Pant IPL 2022 IPL Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE