Advertisement
১৭ মে ২০২৪
Rohit Sharma

মুম্বইয়ের নেতৃত্ব যাওয়ার পর স্ত্রীর জন্য প্রথম বার হাসিমুখে দেখা গেল রোহিতকে, কী ঘটল?

কিছু দিন আগেই মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব গিয়েছে রোহিত শর্মার। হার্দিক পাণ্ড্যকে নেতৃত্ব দেওয়া হয়েছে। হঠাৎই ভারতের অধিনায়কের মুখে ফিরল হাসি। কী করে হাসি ফিরল তাঁর মুখে?

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ২১:২৭
Share: Save:

কিছু দিন আগেই মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব গিয়েছে রোহিত শর্মার। হার্দিক পাণ্ড্যকে নেতৃত্ব দেওয়া হয়েছে। তার পর থেকে খুব বেশি প্রকাশ্যে আসেননি রোহিত। মুখও খোলেননি। তবে হঠাৎই ভারতের অধিনায়কের মুখে ফিরল হাসি। কারণটি তাঁর স্ত্রী রিতিকা সাজদেহ। সমাজমাধ্যমে প্রকাশিত ছবিতে রোহিতকে বেশ হাসিমুখেই দেখা যাচ্ছে।

বৃহস্পতিবার, অর্থাৎ ২১ ডিসেম্বর রিতিকার জন্মদিন। সেই দিনেই স্ত্রীর সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর একাধিক ছবি পোস্ট করেছেন রোহিত। কোনও ছবিতে রিতিকাকে দেখা যাচ্ছে হরিণকে খাইয়ে দিতে। কোনও ছবিতে রোহিত বিমানের আসনে আদর করে রিতিকার গাল টিপে দিচ্ছেন। কোথাও আবার দু’জনকে হাসিমুখে ক্যামেরার জন্য পোজ় দিতেও দেখা গিয়েছে। রোহিত ক্যাপশনে লিখেছেন, “তোমায় নিয়ে আনন্দ করার জন্য স্রেফ আর একটা অজুহাত। শুভ জন্মদিন রিট্‌স।”

রোহিত এবং রিতিকার ছবি দিয়ে পোস্ট করেছে মুম্বই ইন্ডিয়ান্সও। সেখানে অবশ্য একের পর এক তীর্যক মন্তব্য লেখা হয়েছে। অধিনায়কত্ব থেকে সরানোর প্রতিবাদে পোস্টে ক্ষোভ উগরে দিয়েছেন রোহিতের সমমর্থকেরা। প্রায় সকলেই একবাক্যে রোহিতকে নেতৃত্বে ফেরানোর দাবি তুলেছেন।”

রোহিতকে সরিয়ে দেওয়ার খবর দেওয়ার পর মুম্বই ইন্ডিয়ান্সের গ্লোবাল হেড অফ পারফরম্যান্স মাহেলা জয়বর্ধনে বলেছিলেন, ‘‘দুর্দান্ত অধিনায়কত্বের জন্য রোহিতকে ধন্যবাদ। ২০১৩ সাল থেকে মুম্বইয়ের নেতা হিসাবে ও খুব ভাল কাজ করেছে। ওর অধিনায়কত্বে মুম্বই শুধু দুর্দান্ত সাফল্যই পায়নি, রোহিতও আইপিএলের অন্যতম সেরা অধিনায়ক হিসাবে নিজের জায়গা পাকা করেছে।’’

অধিনায়কত্ব থেকে সরিয়ে দিলেও দলের রোহিতকে প্রয়োজন বলে জানিয়েছেন জয়বর্ধনে। তিনি বলেন, ‘‘রোহিতের অধিনায়কত্বে মুম্বই আইপিএলের অন্যতম সেরা দল হয়ে উঠেছে। আগামী দিনেও মাঠের ভিতরে ও বাইরে রোহিতের অভিজ্ঞতা দলের সম্পদ। আমি নিশ্চত ওর কাছ থেকে সেটা আমরা পাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Ritika Sajdeh Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE